Main Menu

সরাইলে জামাতের বিক্ষোভ মিছিল থেকে দুই নেতা কর্মী গ্রেপ্তার; ০৪ পুলিশ আহত

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল প্রতিনিধি :: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা জামাতে ইসলামির বিক্ষোভ মিছিল থেকে দুই নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বাদ আসর উপজেলা শহরের স্থানীয় অন্নদা স্কুলের মোড় থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ বুধবার মানবতাবিরোধী অপরাধের দায়ে জামাতে ইসলামির আমির মতিউর রহমান নিজামীর রায় ঘোষনার কথা। এর প্রতিবাদে উপজেলা জামায়াতে ইসলামের আমির ও রোকন মাওলানা কুতুব উদ্দিন ও সেক্রেটারি মো.এনাম খাঁর নেতৃত্বে উপজেলা শহরের প্রধান মসজিদ (হাটখোলা জামে সমজিদ থেকে গতকাল (মঙ্গলবার) বাদ আসর একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল থেকে সরকারের বিরুদ্ধে নানা শ্লোগান দেওয়া হয়। মিছিলটি স্থানীয় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মোড়ে পৌঁছলে পুলিশ তাদেরকে ধাওয়া করে। এসময় মিছিল থেকে পুলিশকে লক্ষ করে ইটপাটকেল ছোড়া হয়। এতে এস আই আব্দুল আলিম, কন্সটেবল মোঃ ইউসুফ, জহির ও বশির আহত হয়। তাদেরকে স্থানীয় উপজেলা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় পুলিশ উপজেলার কালীকচ্ছ ইউনিয়ন শাখা জামায়ের সম্পাদক মো. জামাল উদ্দিন (৩৫) ও কর্মী মো. শাহিন মিয়াকে (২৮) গ্রেপ্তার করে।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আলী আরশাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তারা নাশকতার চেষ্টা করছিল বাধা দেওয়ায় আমাদের ওপর হামলা চালিয়েছে। আরও গ্রেপ্তার করা হবে। মামলার পক্রিয়া চলছে।

 

 

-সঞ্জয়






Shares