Main Menu

সরাইলে ট্রাক-অটোরিকসার সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত, আহত-৪

+100%-

 

মোহাম্মদ মাসুদ  : ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখী সংঘর্ষে একই পরিবারের ৫জন নিহত এবং ৪জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে মহাসড়কের সরাইলের বেড়তলা এলাকায়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে স্থানীয় লোকজন আধা ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,  দুপুরে মিজান মিয়া ও মাসুদ মিয়া তাদের স্ত্রীর নামে আশুগঞ্জের শক্তি ফাউন্ডেশন ফর ডিস এ্যাডভান্টেজড উইমেন নামক একটি এনজিও থেকে ৪০ হাজার টাকা ঋণ নিয়ে সিএনজিচালিত অটোরিকসাযোগে বিশ্বরোডের উদ্যেশ্যে রওয়ানা দেয়। বেড়তলা নামক স্থানে  আসার পর পেছনের দিক থেকে আরেকটি সিএনজি তাদেরকে বহনকারী সিএনজিটিকে ধাক্কা দিয়ে দ্রুত চলে যায়। চালক রোমান মিয়া যাত্রীসহ তার সিএনজিটিকে মহাসড়কের উপর রেখে নেমে পড়ে। পাশে দাঁড়িয়ে ওই সিএন
জিটিকে আটক করার জন্য তার লোকজনের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করে। আর এ সময় হঠাৎ বিপরীতদিক থেকে আসা একটি মালবাহি ট্রাক এসে অটোরিকসাটিকে চাপা দিলে অটোরিকসাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোরিকসার ৫ যাত্রী নিহত  ও চালক সহ ৪জন আহত হয়।

নিহতরা হচ্ছেন সদর উপজেলার বুধল ইউনিয়নের বুধল গ্রামের খলিল মিয়ার ছেলে মিজান মিয়া-(৪০), তার স্ত্রী নিলুফা বেগম-(৩৫), শিশু পুত্র জুবায়ের ইসলাম-(০১), একই পরিবারের  বজলু মিয়ার ছেলে মাহফুজ মিয়া-(২৫) ও তার শিশু পুত্র মাসুদ-(৫)। আহতরা হচ্ছেন অটোরিকসা যাত্রী মোহাম্মদ আলী, জুবেদা বেগম-(৬২), শিশু তানিম-(৮) ও অটোরিকসা চালক সরাইল উপজেলার পানিশ্বরের রোমান মিয়া-(৩২)। ঘটনার পর পর উত্তেজিত এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে। প্রায় আধা ঘন্টাব্যাপী অবরোধকালে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ এমরান হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়া।  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরন করেন। আহতদেরকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট নূর বলেন, সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৫জন নিহত এবং চালকসহ ৪জন আহত হয়েছে।






Shares