Main Menu

দুই সাংসদের বিরোধের জের মহাসড়ক অবরোধ ॥ বিক্ষোভ মিছিল সমাবেশ

+100%-

প্রতিনিধি॥ ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির নেতা অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা তার অধিকার রক্ষার দাবীতে আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে তার সমর্থকদের নিয়ে অবরোধ করেছেন। এ সময় সাংবাদিকদের তিনি অভিযোগ করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোক্তাদির চৌধুরী তার নির্বাচনী এলাকায় অবৈধভাবে হস্তক্ষেপ করে তার কাজে বাধা প্রধান করছেন। এতে করে ঐক্যমতের সরকার প্রতিষ্টার উদ্দেশ্য বার বার বিঘিœত হচ্ছে।
আজ বৃহস্পতিবার দুপুরে তার সমর্থকদের নিয়ে পুর্ব ঘোষনা অনুযায়ী মানববন্ধন করার জন্যে ঢাকা সিলেট মহাসড়কের কুট্টাপাড়া মোড়ে মিছিল নিয়ে আসেন। এ সময় পুলিশ বাধা দিলে পুলিশী বাধা উপেক্ষা করে কুট্টাপাড়া মোড়ে মহাসড়ক অবরোধ করে নেতাকর্মীরা। প্রায় আধাঘন্টা পর পুলিশের অনুরোধে অবরোধ তুলে রাস্তার পাশে মানববন্ধন ও সমাবেশ করেন। এ সময় তিনি বলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য মোক্তাদির চৌধুরী সম্প্রতি তার নির্বাচনী এলাকার আশুগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন। অথচ তাকে এ অনুষ্টানে আমন্ত্রন জানানো হয়নি। তিনি আরো জানান এ ব্যাপারে তিনি প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে নালিশ করবেন। এতে কাজ না হলে তার কর্মী সমর্থকদের নিয়ে মহাসড়ক অবরোধ সহ আরো কঠোর আন্দোলন কর্মসুচী গ্রহন করবেন।
জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি রহমত হোসেনের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন সরাইল উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক লাভলু, তরুন পার্টির আহবায়ক একেএম কাজল, ছাত্র সমাজের সভাপতি উজ্জল ও আশুগঞ্জ উপজেলা ছাত্রদলের সভাপতি হাবিবুর রহমান স্বপন প্রমূখ।






Shares