Main Menu

“উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম দফায় জনগন শেখ হাসিনাকে লাল কার্ড দেখালো” – এডঃ হারুন আল রশিদ

+100%-

আসন্ন সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনিত উপজেলা চেয়ারম্যান পদে একক প্রার্থী আলহাজ্ব এডঃ আবদুর রহমানের “কাপ-পিরিচ” মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করা হয়।
গতকাল শনিবার সকাল ১১ ঘটিকায় শাহবাজপুর ইউনিয়নে,দুপুরের দিকে কালিকচ্ছ বাজার,অরুয়াইল বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ শেষে বিকেলে অরুয়াইল আঃ সাত্তার ডিগ্রী কলেজ মাঠে বিশাল সমাবেশ হয়। অরুয়াইল ইউনিয়ন বিএনপির প্রধান নেতা সহিদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অথিতি ছিলেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দীয় বিএনপির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব এডঃ হারুন আল রশিদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সরাইল বিএনপির আহ্ববায়ক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা আঃ সাত্তার ডিগ্রী কলেজের প্রতিষ্ঠাতা এডঃ আঃ সাত্তার ভূইয়া, বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন সদ্য কারামুক্ত জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল হক খোকন, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোললা (কচি), সহ-সভাপতি জিল্লুর রহমান,এডঃ গোলাম সারোয়ার,যুগ্ন সম্পাদক এডঃ আনিছুর রহমান,সদ্য কারামুক্ত সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম,দপ্তর সম্পাদক আলহাজ্ব এ,বি,এম,মোমিনুল হক, সরাইল থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার মাষ্টার,আনিছ ঠাকুর,ছাত্রদল নেতা মুন্না ও জব্বার।দিনব্যাপী গণসংযোগকালে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দেও সাথে আরও উপস্থিত ছিলেন মোঃ আলমগীর হোসেন,এডঃ আলী আজম,আঞ্জুর মুন্সী প্রমুখ।
অনুষ্ঠান চলাকালে বিএনপির মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান একক প্রার্থী তাহমিনা আক্তার (প্রজাপতি মার্কা)কে সকলের সামনে পরিচয় কওে দেয়া হয়।
প্রধান অথিতির বক্তব্য এডঃ হারুন আল রশিদ বলেন,“উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ফলাফল, বিশেষ কওে গোপালগঞ্জের হাটিতে বিএনপির বিজয় প্রমান কওে জনগণ শেখ হাসিনাকে লাল কার্ড দেখিয়েছে।”
প্রধান বক্তা এডঃ আঃ সাত্তার ভূইয়া বলেন,“বিএনপি মনোনিত প্রার্থী একজন সৎ,যোগ্য,উচ্চশিক্ষিত ও সমাজ সেবক”। তিনি দলের সর্বস্তরের নেতাকর্মী সমর্থক ও শুভাকাঙ্খী এবং সরাইলবাসীকে অনুরোধ জানিয়ে বলেন – এডঃ আবদুর রহমানকে বিজয় করার জন্য সমস্ত ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে নির্বাচনী মাঠে ঝাপিয়ে পড়–ন। তিনি আরো বলেন -নির্বাচনী ফলাফল নিয়ে যেন সরকার কোন অশুভ মেলা না খেলতে পারে, তা সুনিশ্চিত করার জন্য ভোটের দিন নেতাকর্মীদেও অসস্ত্র প্রহরীর ন্যায় কেন্দ্র পাহারা দেয়ার জন্য নির্দেশ দেন।(প্রেস বিজ্ঞপ্তি)






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares