Main Menu

ডাকাতির প্রস্তুতিকালে সরাইলে চার সড়ক ডাকাত গ্রেপ্তার

+100%-

প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৪ সড়ক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের বেড়তলা নামক এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধল ইউনিয়নের মালিহাতা গ্রামের আবদুস সামাদের ছেলে মারফত আলী-(৩০), সরাইল সদর ইউনিয়নের দক্ষিণ কুট্টাপাড়ার দুলা মিয়ার ছেলে ইয়াছিন-(৪৭), নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের কান্দি গ্রামের ফজল হকের ছেলে জামাল-(২২) ও হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার শিবপুর গ্রামের রমিজ মিয়ার ছেলে দুলাল মিয়া-(৩০)। গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে রামদা, চাপাটি, কিরিজ ও ছোঁড়া উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে  ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলা নামক এলাকার একটি চাতালকলের পাশের খালি মাঠে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তারা মহাসড়কে যাত্রীবাহী বাসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলী আরশাদ ৪ সড়ক ডাকাতকে গ্রেপ্তারের কথা স্বীকার করে বলেন, এরা আন্তঃজেলা সড়ক ডাকাত। তাদের দলের অপর সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares