Main Menu

শেখ হাসিনা বিদেশীদের চোখ রাঙানোকে ভয় পায়না-তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু

+100%-

মোহাম্মদ মাসুদ , সরাইল – তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু  বলেছেন, বিএনপি জামাতের সঙ্গ ত্যাগ করে নির্বাচনের জন্য আলোচনায় বসতে চাইলে ফুলের তোড়া দিয়ে বরণ করা হবে। তবে গণতন্ত্র রক্ষার জন্য এবং সংবিধান বাঁচাতে আগে নির্বাচন। নির্বাচনের পরে শুধু বিএনপির সাথে আলোচনা হতে পারে। স্বাধীনতা বিরোধী, যুদ্ধাপরাধী জামায়াতে ইসলামীর সাথে কোন আলোচনা হতে পারে না।
তিনি গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড মোড়ের একটি হোটেলে এক সূধী সমাবেশে এসব কথা বলেন।
সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সূধী সমাবেশে হাসানুল হক ইনু বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ডাবল স্ট্যান্ডার্ড গ্রহণ করেছেন। একদিকে তিনি সংলাপের কথা বলছেন, অপর দিকে হরতাল অবরোধের নামে দেশব্যাপী নৈরাজ্য, অগ্নিসংযোগ, মানুষ হত্যা করছেন। বেগম খালেদা জিয়া রাজাকারদের পক্ষে নাকি দেশের স্বাধীনতার পক্ষে সে বিষয়টি পরিষ্কার করছেন না। মাঝামাঝিতে অবস্থান করছেন। তথ্য মন্ত্রী বলেন, বাংলাদেশে বর্তমানে একদিকে একাত্তরের যুদ্ধাপরাধী মানবতা বিরোধীদের বিচার হচ্ছে, অন্য দিকে তাদের দোসর পাকিস্তান তাদের পক্ষে অবস্থান নিয়েছে। পাকিস্তান জামায়াত শিবিরের নাশকতাকে সমর্থন দিচ্ছে। এতে প্রমান হয় পাকিস্তান তাদের পূর্বের অবস্থান থেকে সরে আসেনি।
হাসানুল হক ইনু বলেন, আগামী ৫ জানুয়ারির নির্বাচন বাধ্যবাধকতার নির্বাচন। এটি সংবিধান সমুন্নত রাখার নির্বাচন। যেকোন মূল্যে এ নির্বাচন হবে। শেখ হাসিনা বিদেশীদের চোখ রাঙানোকে কখনো ভয় পায়না। এক এক করে সব যুদ্ধাপরাধীদের বিচার করা হবে।
এদিকে সরাইলে তথ্য মন্ত্রী হাসানুল হক ইনুর আগমনের খবরে উপজেলা সদরে ঝাড়– মিছিল ও তাঁর কুশপুত্তলিকা দাহ করেছে উপজেলা ছাত্র দল। শনিবার সকাল ১১ টার দিকে উপজেলা ছাত্র দলের সভাপতি সৈয়দ ইসমাইল হোসেন, সম্পাদক আব্দুল জব্বার ও উপজেলা ছাত্র দলের সাবেক সভাপতি নাজমুল আলম খন্দকারের নেতৃত্বে প্রথমে উপজেলা সদরে ঝাড়– মিছিল হয়। ১২ টার দিকে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ইনুর কুশপুত্তলিকা দাহ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares