Main Menu

সরাইলের ইতিবৃত্ত গ্রস্থের মোড়ক উস্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত

+100%-

মাহমুদা ইয়াসমিন ,সরাইল থেকে : সরাইলের ইতিবৃত্ত গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল  শনিবার ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রকাশনা উৎসব পরিচালনা কমিটির আহ্বায়ক সঞ্জীব কুমার দেবনাথ।
মোড়ক উন্মোচনের আগেই সদ্য প্রয়াত বিশ্বনেতা লেনসেন ম্যান্ডেলার প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিটি দাড়িয়ে নীরবতা পালন করা হয়। পরে ত্রিতাল সঙ্গীত নিকেতনের পরিচালনায় সরাইলের একটি জারি গান দিয়ে শুরু করা হয় অনুষ্ঠান।   
সরাইল প্রেস ক্লাবের সম্পাদক বদর উদ্দিনের সঞ্চালনায় মোড়ক উম্মোচন অনুষ্ঠানে মূখ্য অলোচক ছিলেন অধ্যাপক মানবর্দ্ধন পাল,বক্তব্য রাখেন,কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন, সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এমরান হোসেন, মাছরাঙ্গা টেলিভিশনের যুগ্ন র্বাতা সম্পাদক শাহ মুহম্মদ মুতাসিম বিল্লাহ, কবি জয়দুল হোসেন, জেলা উদিচি শিল্পগোষ্ঠীর সম্পাদক জহিরুল ইসলাম স্বপন, অ্যডভোকেট আব্দুর রাশেদ, ঠাকুর মেজবাহ উদ্দিন মিজান, কবি মহিবুর রহিম, সরাইল প্রেস ক্লাবের সভাপতি মো.আয়ুব খান, শফিকুল ইসলাম,মাহবুবব খান,শরিফ উদ্দিন,ফাইজুল ইসলাম বাদল,হেলাল উদ্দিন ঠাকুর , গ্রন্থের  লেখক তৌফিক আহমেত তফছির প্রমুখ।
আলোচনা শেষে হেলাল উদ্দিন ঠাকুর সিরাজউদ্দোলা নাটকের সিরাজ চরিত্রের একাংশ অভিনয় করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares