Main Menu

সরাইলে দিন দুপুরে ছুরিকাঘাত করে ব্যাংকের টাকা ছিনতাই । টাকাসহ একজন আটক

+100%-
মোহাম্মদ মাসুদ , সরাইল থেকে  :ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ব্র্যক ব্যংকের এক কর্মচারীকে ছুরিকাঘাত করে টাকা ছিনতাইকালে গ্রামবাসী এক ছিনতাইকারীকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার চুন্টা ইউনিয়নের নরসিংহপুর গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়,গতকাল বৃহস্পতিবার দুপুর একটার দিকে ব্র্যক ব্যংকের চুন্টা শাখার কর্মচারী জাকির হোসেন (৪০) নরসিংহপুর গ্রাম থেকে পায়ে হেটে ৮০ হাজার ৭০ টাকা নিয়ে চুন্টায় যাওয়ার পথে নির্জন স্থানে ৩/৪ জন ছিনতাইকারী তাঁর গতিরোধ করে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি বাধা দিলে ছিনতাইকরীরা জাকিরকে বাম হাতে ও মাথায় ছুরিকাঘাত করে। ছিনতাইকারীরা টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় জাকির আর্ত চিৎকার দিলে গ্রামবাসী এগিয়ে আসেন। গ্রামবাসী ছিনতাইকরীদের ধাওয়া করে দুই কিলোমিটার দূরে উপজেলার সদর ইউনিয়নের গুনারা গ্রাম থেকে ভুট্টো মিয়া (২০) নামের এক ছিনতাইকারীকে আটক করে।পরে গ্রামবাসী ভুট্টো মিয়াকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। জাকির হোসেনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে বিকালেই তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আরশাদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।  






Shares