Main Menu

সরাইল ইউএনওর স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে,সমন্বয় সভা বয়কট করেছেন চেয়ারম্যানরা

+100%-

প্রতিনিধি : সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনিছুজ্জামান খাঁনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা, অনিয়ম ও দূর্নীতির প্রতিবাদে মাসিক সমন্বয় সভা বয়কট করেছে নয় ইউনিয়নের চেয়ারম্যান। বৃহস্পতিবার উপজেলার ৪৯তম সমন্বয় সভায় চেয়ারম্যান মুকিতযোদ্ধা উছমান উদ্দিন খালেদের নেতৃত্বে এ ঘটনা ঘটেছে।

পরবর্তীতে আরো কঠোর কর্মসূচীর ঘোষনা দিয়েছেন তারা।

চেয়ারম্যানরা জানায়, নির্বাহী কর্মকর্তা সরাইলে যোগদানের পর থেকেই একক সিদ্ধান্তে যা ইচ্ছা তাই করছেন। তার স্বেচ্ছাচারিতা সীমা অতিক্রম করছে। তিনি সব কিছুতেই অনিয়মের আশ্রয় নিচ্ছেন। উনার দূর্নীতির কারনে আমরা অনেক কিছুতেই পিছিয়ে যাচ্ছি। আজ আমরা তার সকল অপকর্মের প্রতিবাদ স্বরুপ সমন্বয় সভা বয়কট করেছি।

চেয়ারম্যান ঐক্য পরিষদের সভাপতি উছমান উদ্দিন খালেদ অভিযোগ করে বলেন, উপজেলার ৪৯টি বেসরকারি রেজিঃ প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করনের তালিকা সময় শেষ হওয়ার পরও প্রেরন করা হয়নি। কারন নির্বাহী কর্মকর্তা টাকার জন্য স্বাক্ষর করছেন না। দীর্ঘদিন যাবৎ তার দপ্তরে ফাইল পড়ে আছে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ তৌফিকুল ইসলাম বলেন, সরজমিনে বিদ্যালয় গুলো দেখতে হয়। আমরা ফেব্রুয়ারী মাস থেকে কাজ শুরু করেছি। তালিকা প্রেরন করার শেষ তারিখ ৪ এপ্রিল।  (বৃহস্পতিবার) স্বাক্ষর হয়ে যাবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনিছুজ্জামান খাঁন তার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ অস্বিকার করে বলেন, আমি গ্রামে গঞ্জে ঘুরে ৩৫টি বিদ্যালয় দেখেছি। কাগজপত্র ঠিক করেছি। গত বুধবারে প্রাথমিক শিক্ষা অফিস আমার কাছে রেজুলেশন পাঠিয়েছে। টাকা নেয়া প্রসঙ্গে তিনি বলেন,  বিষয়টি খুবই দুঃখজনক। বিদ্যালয় সংশ্লিষ্ট বিষয়ে তো বিদ্যালয়ের লোকজন অভিযোগ করবে।






Shares