Main Menu

পুলিশের আটক করা কাঠ গায়েব!

+100%-

প্রতিনিধি : সরাইলে পুলিশের আটক করা লাখ টাকা মূল্যের অবৈধ কাঠ রাতের আঁধারে গায়েব হয়ে গেছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।
প্রত্যক্ষদর্শী লোকজন জানান, শনিবার সন্ধ্যার পর গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানার এস আই ইশতিয়াকের নেতৃত্বে পুলিশ উপজেলা সদরের গরুর বাজার এলাকায় লক্ষাধিক টাকা মূল্যের আকাশী জাতের কাঠ (১৮টি গাছের গুঁড়ি) আটক করে। অবৈধ এ কাঠগুলো সরাইল প্রাতঃবাজার এলাকার শাকিল ফানির্চারের মালিক মো. সোহেল মিয়ার বলে পুলিশ জানতে পারে। পুলিশ লিখিতভাবে কাঠ গুলো জব্দ করে স্থানীয় মনোয়ারা হাসপাতালের নৈশ প্রহরী হারুন মিয়া ও গরুর বাজারের দোকানী আল আমিনের জিম্মায় রেখে আসে।
পরে রাতেই পুলিশ অবৈধ কাঠ ব্যবসায়ী সোহেলের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালায় এবং তাকে কাঠ ব্যবসার বৈধ কাগজপত্র নিয়ে থানায় আসতে বলে। এদিকে জানা গেছে, গভীর রাতেই পুলিশের জব্দকৃত এসব কাঠ গায়েব হয়ে যায়। সকালে ঘটনাস্থলে গিয়ে পুলিশ কাঠ না পেয়ে বিপাকে পড়ে যায়। দোকানী আল আমিন জানান, শনিবার সন্ধ্যার পর পুলিশ কাঠগুলো আটক করে পরদিন (রোববার) দিনের বেলায় থানায় নিয়ে যাবে বলে রাত পর্যন্ত এসব দেখে রাখতে বলেন এবং কোন সমস্যা হলে দারোগা ইশতিয়াকের ফোন নাম্বারে জানাতে বলেন। এদিকে গভীর রাতে সোহেল মিয়া দলবল নিয়ে এসে এসব কাঠ জোর করে নিয়ে যায়। এসময় দারোগা সাহেবের নাম্বারে কয়েকবার ফোন দিয়েছি। কিন্তু কোন উত্তর পাইনি।
এ ব্যাপারে এস আই ইশতিয়াক জানায়, রাতে আনার ব্যবস্থা না থাকায় কাঠগুলো থানায় আনেনি। তবে কাঠগুলোর উদ্ধারের ব্যাপারে চেস্টা করছি।






Shares