Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সরাইলের উদ্যোগে ৪ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

+100%-

bgb3৩০ মে ২০১৬ তারিখ ১১৩০ ঘটিকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক গত ১৬ মে ২০১৫ হতে ২৮ এপ্রিল ২০১৬ তারিখ পর্যন্ত আটককৃত বিভিন্ন প্রকার ভারতীয় হুইস্কি-১৮৪৯৭ বোতল, ফেন্সিডিল-৮৫৪৫ বোতল, বিভিন্ন প্রকার ফেন্সিডিল জাতীয় সিরাপ-৪৪০৯ বোতল, গাঁজা- ১৭৬০.২৮০ কেজি, ইয়াবা ট্যাবলেট-৭২ পিস, পাতার বিড়ি-৮৬০ প্যাকেট এবং চোলাই মদ-১০৮.৭৫০ লিটার ধ্বংস করা হয়, যার সিজার মূল্য ৪,০৩,৩১,৫৫৫/- ( চার কোটি তিন লক্ষ একত্রিশ হাজার পাঁচশত পঞ্চান্ন) টাকা।

bgb2

উক্ত মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ফজলে কাদের আহমেদ, পিবিজিএম (বার), পিএসসি, জি, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্নেল গাজী মোঃ আহসানুজ্জামান, জি, সেক্টর কমান্ডার, বিজিবি কুমিল্লা। এ ছাড়াও উপস্থিত ছিলেন কর্নেল মোঃ মতিউর রহমান, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, ডেপুটি রিজিয়ন কমান্ডার, উত্তর-পূর্ব রিজিয়ন, সরাইল, লেঃ কর্নেল শেখ ফরহাদুজ্জামান, অধিনায়ক, ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, জনাব মোহাম্মদ সামছুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক ব্রাহ্মণবাড়িয়া, জনাব এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়া, জনাব সুলতান সোহাগ উদ্দিন, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, জনাব মিসেস নায়ার কবির, মেয়র, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, বেসামরিক প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

bgb1

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মাদকদ্রব্য দেশের যুব সমাজকে ধ্বংস করার এক ধরনের অস্ত্র বিশেষ। মাদকের ভয়াবহ মরণ ছোবল থেকে দেশের যুব সমাজকে রক্ষা করা পবিত্র দায়িত্ব সকলের। তাই দেশের যুব সমাজকে মাদকের মরণ ছোবল হতে রক্ষা করার লক্ষ্যে মাদক বিরোধী অভিযান সফল করে তোলার জন্য আরো জোরালোভাবে সকলের প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। মাদকের ছোবলে আক্রান্ত হয়ে ধ্বংস হচ্ছে পরিবার, যুব সমাজ তথা দেশ। তাই মাদকের ভয়াবহতা হতে আমাদের মুক্তি পেতে হবে। আজকের এই মাদকদ্রব্য ধ্বংস করণ অনুষ্ঠানের মাধ্যমে মাদকদ্রব্য সেবনে নিরুৎসাহিত হয়ে একদিন বাংলাদেশ মাদক মুক্ত দেশ হিসেবে গড়ে উঠবে বলে দেশবাসী প্রত্যাশা করে।

bgb4






Shares