Main Menu

সৌদি আরবের নিহত :: গ্রামে চলছে শোকের মাতম

+100%-

ksa

মোহাম্মদ মাসুদ, সরাইল থেকে: সৌদি আরবের দাম্মামে নিহত মো: কামাল মিয়ার গ্রামেরবাড়ী ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কোট্টা পাড়ায় চলছে শোকের মাতম। স্বামী সন্তান কে হারিয়ে নির্বাক নিহত কামালের মা এবং স্ত্রী।

নিহতের স্বজনেরা জানায়, পরিবারের একটু প্রশান্তি আর স্বচ্ছলতার আশায় গত ২০০০ সালে সৌদি আরবে পারি জমান ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কোট্টাপাড়া গ্রামের আরশাদ আলী উরফে আসুমিয়ার ছেলে মো: কামাল মিয়া। সেখানে দাম্মাম শহরে আল কোরাইফ কোম্পানীতে চাকুরি করতেন। পিতার মৃত্যুর পর নিজদেশে মা-স্ত্রী এবং তিন সন্তান নিয়ে ভালই চলছিল তার পরিবার। সর্বশেষ কোরবানি ঈদের ছুটি কাটিয়ে চলতি মাসের ২০ সেপ্টম্বর মঙ্গলবার সৌদি আরবে যান। মাত্র চার দিনের মাথায় সৌদি আরবের দাম্মামে পানির টেংকিতে কাজ করার সময় তার মৃত্যুহয়।
গতকাল দুপুরে সৌদি প্রবাসী প্রতিবেশি অপর এক যুবকের ফোনের মাধ্যমে পরিবারের সদস্যরা প্রথমে মো: কামাল মিয়ার মৃত্যুর খবর পায়। করুন মৃত্যর পাওয়ার পর পরিবারে শুরু হয় শোকের মাতম।

নিহত কামাল মিয়ার মা- জয়নব বিবি স্ত্রী লুৎফা বেগম বেগম নিজ স্বামী সন্তানের মৃত্যুর খবর পেয়ে বার বার কান্নায় মূচ্ছা যান। পরিবারের সদস্যরা দ্রুত লাশ দেশের মাটিতে ফিরিয়ে আনার জন্যে দাবী জানান।

নিহততের স্বজন মো: আবুল কাশেম বলেন, নিহত কামালের ছেলে সন্তান রয়েছে। পরিবারটি স্বচ্ছল নয়। তাই ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারটি যেন ঘুরে দাঁড়াতে পারে সেই জন্যে সৌদি এবং বাংলাদেশ সরকারের কাছে দাবী জানান।
শোকাহত এলাকাবাসী ও স্বজনেরা তাদের এলাকার সন্তানের মৃত্যর খবর পেয়ে বিমূর্ষ হয়ে পরেন। নিহত কামালের লাশ যেন দ্রুত দেশের মাটিতে ফিরিয়ে আনা হয় সেই দাবী জানান তারা।






Shares