Main Menu

সাংবাদিক মাসুদকে হত্যার হুমকি, থানায় জিডি, নিন্দা ও উদ্বেগ

+100%-

masud press

সরাইলের কর্মঠ ও নির্ভীক সাংবাদিক, ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম এর সরাইল প্রতিনিধি, মোহাম্মদ মাসুদকে লাঞ্ছিত করা ও হত্যার হুমকি দেয়ার ঘটনায় সরাইল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডি নং ৮০৯। সোমবার সন্ধ্যায় নিজের জীবনের নিরাপত্তা চেয়ে পুলিশের কাছে এ আবেদন জানানো হয়েছে।

এদিকে সাংবাদিককে লাঞ্ছিত করা ও হত্যার হুমকির বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন, যো কোন পর্যায়েই হোক, কারো গায়ে হাত দেয়ায় বেআইনি। তবে মুঠোফোনে এ ঘটনা শুনে এর চেয়ে বেশী মন্তব্য করতে রাজি হননি তিনি।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আরশাদ বলেন, জিডির বিষয়টি নিয়ে আইনি প্রক্রিয়ায় আমরা কাজ করে যাব।

ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম এর সরাইল প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ মাসুদের উপর হামলার বিষয়ে নিন্দা ও উদ্বেগ প্রকাশ করেছে ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম পরিবার। ব্রাহ্মণবাড়িয়াটোয়েন্টিফোরডটকম এর প্রকাশক সারোয়ার জাহান দিপু, সম্পাদক আলী আসিফ গালিব ও প্রশাসনিক কর্মকর্তা মনিরুজ্জামান পলাশ দ্রুত আইনী ব্যবস্থা গ্রহণ করে সাংবাদিক মাসুদের জীবনের নিরাপত্তা নিশ্চত করতে পুলিশ বাহীনির কাছে দাবি জানান।

উল্লেখ্য, সরাইলে আরিফুল ইসলাম চৌধুরী শুভ নামের এক কথিত যুবলীগ নেতা সোমবার দুপুরে সাংবাদিক মোহাম্মদ মাসুদ লাঞ্ছিত ও হত্যার হুমকি দেন।






Shares