Main Menu

সরাইল শাহবাজপুরে অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এমপি’কে সংবর্ধণা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে সংবর্ধণা দিয়েছে শাহবাজপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। ৪৪ বছর পর এমপি’র প্রচেষ্টায় মাধ্যমিক পরীক্ষার কেন্দ্র পাওয়া উপলক্ষ্যে দেয়া সংবর্ধনণাকে ঘিরে গতকাল বর্ণিল সাজে সেজেছিল ওই বিদ্যালয়ের মাঠ। মহাসড়কের পাশে তৈরী করেছিল বিশাল তোরণ। মহাসড়ক থেকে বিদ্যালয়ের প্রধান ফটক পর্যন্ত কোয়ার্টার কিলোমিটার সড়কের দু’পাশে দাঁড়িয়ে ব্যবস্থাপনা পরিষদের সদস্য, শিক্ষক ও শিক্ষার্থীরা ফুল ছিটিয়ে এমপি সহ সকল অতিথিদের বরণ করে নেয়।

দুপুর ১২ টার দিকে ইকবাল মিয়ার কোরআন তেলাওয়াত শেষে বিদ্যালয়ের অভিভাবক সদস্য শাহ মোঃ কাইয়ুমের সঞ্চালনায় ব্যবস্থাপনা পরিষদের সভাপতি মোঃ নূরুল ইসলাম কালনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত এমপি জিয়াউল হক মৃধা।
স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী। প্রধান অতিথির উদ্যেশ্যে মানপত্র পাঠ ও প্রদান করেন সহকারি শিক্ষিকা তাহমিনা সুলতানা।
বক্তব্য রাখেন- সরাইল কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ওসমান উদ্দিন খালেদ, উপজেলা আ’লীগের যুগ্ম আহবায়ক ও ইউপি আ’লীগের সভাপতি খায়রুল হুদা চৌধুরী বাদল, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি দিলীপ কুমার নাগ, জেলা পরিবহন ও শ্রমিক নেতা মনসুর আলী দানা ও জেলা জাপা নেতা আবদুল আজিজ প্রমূখ।

বক্তারা মাধ্যমিক পরীক্ষার কেন্দ্র পাওয়ায় এমপি’র কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, শাহবাজপুর ও শাহজাদাপুর ইউনিয়নের রাস্তা ব্রিজ কালভার্ট শিক্ষা প্রদিষ্ঠান ও বিদ্যুৎ খাতে বর্তমান এমপি যে কাজ করেছেন। অতিতের কোন এমপি মন্ত্রী তা করতে পারেননি। প্রধান অতিথি বলেন, আপনাদের দেয়া সম্মান আমাকে আনন্দিত উদ্বেলিত মুগ্ধ ও অভিভূত করেছে। আপনাদের কাছে আমি চির ঋণী হয়ে গেলাম। ১১০ বছর আগে স্থাপিত এ বিদ্যালয় প্রমান করে এ গ্রামের মানুষ কতটা সভ্য। এ গ্রামের অনেক লোক সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তা, ব্যাংক কর্মকর্তা ও দেশের বিভিন্ন জায়গায় প্রতিষ্ঠিত। তিনি পরীক্ষা কেন্দ্রকে ধরে রাখার কথা উল্লেখ করে বলেন, বিদ্যালয়ের নতুন ভবন সহ পর্যায়ক্রমে সকল সমস্যা সমাধানের আশ্বাস দেন।
এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষাখাতকে সর্বোচ্চ প্রাধান্য দিয়ে দেশ পরিচালনা করছেন । আলোচনা সভাশেষে বিকেলে অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।






Shares