Main Menu

সরাইল বীর মুক্তিযোদ্ধা এডঃ আব্দুর রাশেদ’র প্রার্থীতা ঘোষণা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। বীর মুক্তিযোদ্ধা ও সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক এডঃ আব্দুর রাশেদ আসন্ন উপনির্বাচনে প্রার্থীতা ঘোষণা করেছেন।

এডঃ আব্দুর রাশেদ আসন্ন উপনির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। সারাদেশে বিএনপির সকল সাংসদ পদত্যাগ করায় ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল আশুগঞ্জ) আসনটিও শূন্য হয়ে যায়। তাই এই আসন থেকে নির্বাচন করার আশা ব্যক্ত করেছেন তিনি।

তিনি দলীয় মনোনয়ন পাবেন বলে আশা ব্যক্ত করেন।

শনিবার (২৪ডিসেম্বর) সকালে সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় সভা করেন।সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইসমত আলী’র সভাপতিত্বে এডঃ আব্দুর রাশেদ মতবিনিময় সভায় প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

এসময় তিনি সকল সংবাদ কর্মীদের উদ্দেশ্যে লিখিত বক্তব্য পাঠ করে শুনান। তিনি বলেন, ৬৯ এর গণ অভ্যুত্থান, ৭০ এর নির্বাচন ও ৭১ এর মুক্তিযুদ্ধে আমি আমি আংশ গ্রহণ করি। তিনি আরও বলেন, ২০১৪ সালে জেলা আওয়ামীলীগ যে আহবায়ক কমিটি দেয় সেখানে আমি যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করি।

সবশেষ ২০২২ সালে দলের উপজেলা সম্মেলন কে সফল করতে গিয়ে আমি স্থানীয় নেতৃবৃন্দের সাথে ৮১ টি ওয়ার্ড চষে বেড়িয়েছি, যার ফলে উপজেলা সম্মেলন সফল হয়েছে।

স্বাধীনতার পরে এই আসন থেকে আওয়ামীলীগের কোন সাংসদ নাই। আমি আশাবাদী একজন বীর মুক্তিযোদ্ধা হিসেবে দল আমাকে মূল্যায়ন করবে।

দলীয় মনোনয়ন যদি না দেয়া হয় সংবাদ কর্মীদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দল যদি মূল্যায়ন না করে তাহলে যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করতে প্রস্তুত আছি।

উল্লেখ্যঃ এই আসনে বিএনপির দলীয় এমপি উকিল আব্দুস সাত্তার ভূইয়া পদত্যাগ করায় ব্রাহ্মণবাড়িয়া-২( সরাইল আশুগঞ্জ) আসনটি শূন্য হয়ে যায়। ইতিমধ্যে উপনির্বাচনের গেজেট ও প্রকাশ করা হয়। এখান থেকে এডঃ আব্দুর রাশেদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করেছেন।






Shares