Main Menu

সরাইল বিএনপির নবগঠিত কমিটির মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের বিএনপি নবগঠিত আহ্বায়ক কমিটির নেতা কর্মীদের উদ্যোগে বর্ণাঢ্য আনন্দ মিছিল ও এলাকাতে মিষ্টি বিতরণ করা হয়েছে।

বুধবার বিকাল ৫টায় আনন্দ মিছিলটি পানিশ্বর ইউনিয়নের বিটঘর বাজার থেকে বের হয়ে বিটঘর বদ্ধভুমি এলাকা দিয়ে পানিশ্বর দিকে যাওয়ার পথে তারা পুলিশের বাধার মুখে পড়ে মিছিল সংক্ষিপ্ত করে পথসভা করা হয়। সেখানে পানিশ্বর ইউনিয়নের বিএনপি অঙ্গসংগঠনের নেতা কর্মীরা খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশে নেয়ার দাবি জানিয়েছেন।

সরাইল উপজেলা পানিশ^রের বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক মোবাররক আলী মেম্বার ও সদস্য সচিব মো. মোস্তফা মিয়া পথসভায় বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন পানিশ্বর ইউনিয়ন কমিটির সদস্য মিষ্টার মুন্সি,হেলাল মিয়া, দানা মিয়া, মন মিয়া, সায়েদ মিয়া, কাউছার মিয়া, ডাঃ সাইদ, তৌহিদ মেম্বার, মোকাব্বির, যুবদলের নেতা দীন ইসলাম, ফারুক মিয়া, লিটন মিয়া, জুনায়েদ মিয়া প্রমুখ।

নেতাকর্মীরা অসুস্থ চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে প্রেরণ। তারেক জিয়াকে দেশে ফিরে আনার দাবী জানিয়ে মিছিলে শ্লোগান দেন।
উল্লেখ্য, মোবাররক আলী মেম্বারেরকে আহ্বায়ক, মো. মোস্তফা মিয়া সদস্য সচিব করে ৩১ সদস্য আহবায়ক কমিটি ঘোষনা দিয়েছে গত সোমবার সরাইল উপজেলা আহবায়ক কমিটি।






Shares