Main Menu

সরাইল প্রেসক্লাবের প্রতিবাদ

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল ॥  মিডিয়ার গলা চিপে ধরার চেষ্টা গণতন্ত্রেরপরিপন্থী। এটা সরকারের ভারমূর্তি ক্ষুন্ন করার নামান্তর। তাই দৈনিক মানবজমিন পত্রিকার প্রধান সম্পাদক বাংলাদেশের সাংবাদিকতা জগতের উজ্জ্বল নক্ষত্র মতিউর রহমান চৌধুরী, প্রতিবেদক আল-আমিন সহ ৩২ জনের বিরূদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়েরের ঘটনায় সরাইল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন মহলে নিন্দার ঝড় বইছে।

দ্রত এ মামলাটি প্রত্যাহারের দাবি জানিয়ে চরম ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন দৈনিক প্রথম আলো পত্রিকার সরাইল প্রতিনিধি মোহাম্মদ বদর উদ্দিন, সরাইল প্রেসক্লাবের সহসভাপতি মোহাম্মদ আলী, সহসভাপতি দৈনিক ব্রাহ্মণবাড়িয়া পত্রিকার সরাইল প্রতিনিধি এম.এ মুসা, সাধারণ সম্পাদক ও মানবজমিন পত্রিকার সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাহবুব খান বাবুল, দৈনিক সংবাদের সরাইল প্রতিনিধি, সাপ্তাহিক পরগণার প্রকাশক, সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সৈয়দ কামরূজ্জামান, দৈনিক ইত্তেফাকের সরাইল সংবাদদাতা ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জুলকার নাঈন, প্রেসক্লাবের অর্থসম্পাদক ও নয়াদিগন্তের সরাইল প্রতিনিধি আব্দুল করিম, ভোরের কাগজের সরাইল প্রতিনিধি ও প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক জহিরূল ইসলাম রিপন, দপ্তর সম্পাদক (দৈনিক মানবকন্ঠ) শেখ মো. ইব্রাহিম, কার্যনির্বাহী সদস্য ও দৈনিক ইনকিলাবের সরাইল প্রতিনিধি মো. আইয়ুব খান, দৈনিক সরোদের সরাইল প্রতিনিধি ও যোদ্ধাহত মুক্তিযোদ্ধা যতীন্দ্র মোহন চৌধুরী, তারিকুল ইসলাম দুলাল, জেসমিন সুলতানা মুসা, সদস্য মো. সামছুল আরেফিন, মোহাম্মদ মাসুদ (বিজয় টিভি) ও তৌফিক আহমেদ তফছির।

এ ছাড়া সাংবাদিক মুরাদ খান, দীপক কুমার দেবনাথ, প্রেসক্লাবের প্রতিষ্টাতা সদস্য ঠাকুর মেজবাহ উদ্দিন মিজান, ত্রিতাল সঙ্গীত নিকেতনের অধ্যক্ষ সঞ্জিব কুমার দেবনাথ, উদীচী সরাইল শাখার সভাপতি মো. শরীফ উদ্দিন, সম্পাদক মো. আলমাস ও উপদেষ্টা দেবদাস সিংহ রায় এ মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন।






Shares