Main Menu

সরাইল দলীয় প্রার্থী বাছাইয়ের অনিয়মের অভিযোগে সংবাদ সম্মেলন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। সরাইলের সদর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় প্রার্থী বাছাইয়ের অনিয়ম এনেছেন দলীয় প্রার্থী মো হোসেন মিয়া। তিনি মঙ্গলবার বিকাল ৩টায় সরাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। তিনি সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে গত ১৬ অক্টোবরে দলীয় মনোনয়নপত্র গ্রহন করেছিলেন। আজ দলীয় মনোনয়ন না পেয়ে সাংবাদিকদের কাছে একটি লিখিত বক্তব্য পাঠ করেন।

বক্তব্যে বলেন সরাইল উপজেলা আওয়ামীলীগ গত ১৭ অক্টোবরে উপজেলা মিলনায়তনে দলীয় প্যানেল বাছাই সংক্রান্ত তৃণমূল সভা আহবান করেন। সভায় ভোটের মাধ্যমে আমি মো হোসেন মিয়া সর্বোচ্চ ভোটে নির্বাচিত হই। দুঃখের বিষয় অর্থের বিনিময়ে আওয়ামীলীগের বিরোধী সতন্ত্র প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে রাজাকারের সন্তান সেলিম খন্দকার কে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া হয়। তিনি আরো বলেন, সেলিম খন্দকারের বাবা মো, শিশু মিয়া সরাইল সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জাতীয় পার্টির সভাপতি। সেলিম খন্দকার বাংলাদেশ আওয়ামীলীগের কোনো কমিটিতে তার নাম বা দলের কোনো কার্যক্রমে ছিলেন না ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক এড, মো নাজমুল হোসেন বলেন, আমার বিরুদ্ধে আনীত সকল অভিযোগ মিথ্যা,ভূয়া ও ভিত্তিহীন।






Shares