Main Menu

“সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন”এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

+100%-

সরাইল প্রতিনিধি ॥ ব্রাহ্মণবাড়িয়ারসরাইলে“সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন”এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আজবুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর২টায় এসটিভি এর সরাইল কার্যালয়ে“সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন”এর আহ্বায়ক মোঃ শফিকুর রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে “সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন”এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মোহনা টেলিভিশনের সরাইল প্রতিনিধি মো: শফিকুর রহমানকে সভাপতি ও বিজয় টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদকে সাধারণ সম্পাদক করে উক্ত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহসভাপতি“চ্যানেলএস”এর সরাইলপ্রতিনিধি মোঃমুরাদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক এসটিভির (সরাইলটিভি)পরিচালক মোহাম্মদ আব্দুল করিম মাস্টার ও সাংগঠনিক সম্পাদক এশিয়ান টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোঃ আল মামুন খান।

উল্লেখ্য, ২০১৯ সালের ২০ আগস্ট মোহনা টেলিভিশন এর সরাইল প্রতিনিধি মোঃ শফিকুর রহমানকে আহ্বায়ক ও বিজয় টেলিভিশনের সরাইল প্রতিনিধি মোহাম্মদ মাসুদকে সদস্য সচিব কওে একটি আহ্বায়ক কমিটি গঠনকরা হয়েছিল।
উক্ত আহবায়ক কমিটি আজকের সভায় দীর্ঘ আলোচনা- পর্যালোচনা শেষে সর্বসম্মতিক্রমে “সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন”এর পূর্ণাঙ্গ কমিটি গঠনকরা হয়েছে।






Shares