Main Menu

সরাইল জমিসহ গৃহ হস্তান্তর উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের প্রেস ব্রিফিং

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল: সারাদেশের ন্যায় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন – গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ের অবশিষ্ট ৪র্থ পর্যায়ের নির্ধারিত জমিসহ গৃহ হস্তান্তর উপলক্ষে প্রেস ব্রিফিং করেন সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সরওয়ার উদ্দিন।

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংবাদকর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষ গৃহহীন থাকবে না। প্রথম পর্যায়ে ক শ্রেণির ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও ঘর প্রদান হচ্ছে। পরবর্তীতে পর্যায়ক্রমে খ শ্রেণির পরিবার যাদের জমি আছে ঘর নাই তাদেরও বন্দোবস্ত করা হবে।

সরাইলে প্রথম পর্যায়ে ১০২টি ২য় পর্যায়ে ৩১টি ৩য় পর্যায়ে ১৮১টি গৃহ বন্দোবস্ত প্রদান করা হয়। অবশিষ্ট ৪৯ টি গৃহের কাজ সম্পন্ন হয়েছে।

আগামীকাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশের ন্যায় সরাইলেও এক সাথে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করবেন। সরাইল উপজেলায় যাচাই বাছাই করে ৩৬৩ টি পরিবারকে নির্বাচন করা হয়।

আগামীকাল সরাইল উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন – গৃহহীন মুক্ত ঘোষণা করবেন। এছাড়া আগামীকাল প্রধানমন্ত্রী কতৃক ভূমিহীন – গৃহহীন পরিবারকে গৃহ প্রদান কার্যক্রমের অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার আহবান জানান।






Shares