Main Menu

সরাইল কলেজ জাতীয় করণ:: প্রধান মন্ত্রী ও শিক্ষামন্ত্রীকে অভিনন্দন

+100%-

sarail pic 27-07-16 (2)মোহাম্মদ মাসুদ,সরাইল থেকে ঃ সরাইল ডিগ্রী কলেজকে জাতীয় করণের অনুশাসন প্রদান করায় গনতন্ত্রের মানসকণ্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা , শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ ও ব্রাহ্মণবাড়িয়ার ২ আসনের সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধাকে অভিন্দন জানিয়েছে সরাইল বাসী।
এ উপলক্ষ্যে গতকাল বুধবার সকালে শহীদ মিনার চত্বরে এ আই মনোয়ার উদ্দিন মদনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা । সরাইলের কয়েকটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন-সরাইল উপজেলা নিবার্হী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবিবা, মুক্তিযোদ্ধা আবদুল হালিম,সরাইল কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, সরাইল প্রেসক্লাবের সম্পাদক বদর উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ ইসমত আলী, কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক ও যুবলীগের সাবেক আহবায়ক মাহফুজ আলী।

sarail pic 27-07-16 (1)

বক্তারা বলেন সরাইল কলেজকে জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী, শিক্ষা মন্ত্রী ও এমপি জিয়াউল হক মৃধাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন। সেই সাথে তাদের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। এমপি’র নেতৃত্বে শিক্ষার্থীদের নিয়ে একটি আনন্দ র‌্যালী বের করা হয়।






Shares