Main Menu

সরাইল কর্মহীন অসহায় মানুষের পাশে এসডিএফ

+100%-

rbt

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গত শনিবার (১৬ মে) রাতে চুন্টা ইউনিয়নের বিভিন্ন পাড়ায় কর্মহীন অসহায় মানুষের মধ্যে স্টুডেন্ট ডেভেলপমেন্ট ফোরাম (এসডিএফ) খাদ্যসামগ্রী বিতরণ করে।
চুন্টা ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে সৃষ্ট সংকটে রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন একশত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী সহায়তা পৌছে দিচ্ছে এসডিএফ এর সেচ্ছাসেবীগনের সদস্যরা।
এসডিএফ এর প্রেসিডেন্ট মোঃ সুজন আহমেদ বললেন, দেশের এ ক্রান্তিলগ্নে আমরা ১শত পরিবারকে, ১৫ কেজি ওজন ১০০০ (এক হাজার) টাকার একটি প্যাকেজ খাদ্য সামগ্রী প্রত্যেকটি বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেছি। এস,ডি,এফ ২০০৬ সাল থেকেই সামাজিক উন্নয়ন, মেধাবিকাশ বৃত্তি পরীক্ষা, চিকিৎসা সেবা অসহায় ছাত্রদের পড়াার ব্যবস্থা কাজ করে যাচ্ছে । এই মহামারিতে কর্মহীন অসহায় মানুষের পাশে আমরা আছি, ইনশাআল্লাহ থাকবো। এই মহামারীর দুর্দিনের সময় এস,ডি,এফ এর দেশী ও প্রবাসী সদস্যবৃন্দ অর্থ ও শ্রম দিয়ে সহযোগিতা করার জন্য সংগঠনের পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ।

এ সময় উপস্থিত ছিলেন, দাতা সদস্য এসডিএফ জনাব মোঃ আব্দুল কাইয়ুম, ,জনাব মোঃ আতাউর রহমান, ,আরো উপস্থিত ছিলেন এসডিএফ এর সদস্য বৃন্দঃ , মোহাম্মদ রহমত আলী, অসীম দেব মুন্না ,মোহাম্মদ আক্কাস মিয়া, সূফী সাইফুর রহমান, মোহাম্মদ রাজিব আজাদ , মোহাম্মদ তাফাজ্জল , মোহাম্মদ নাজমুল ইসলাম, মোহাম্মদ ফয়সাল আহমেদ, রাজন পাল প্রমূখ্য ।
পরিচালনায় ছিলেন সামছুল হক, সাধারণ সম্পাদক এস,ডি,এফ, চুন্টা প্রকাশের এডমিন।






Shares