Main Menu

সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় সংবর্ধনা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ আবেগঘন পরিবেশে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবিবাকে বিদায়ী সংবর্ধনা দিয়েছেন উপজেলা মুক্তিযুদ্ধা সংসদ। বৃহস্পতিবার দুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা সভায় সরাইল জনবান্ধন নির্বাহী কর্মকর্তাকে বিদায় জানাতে গিয়ে উপজেলা মুক্তিযুদ্ধা সদস্যরা আবেগপ্রবন হয়ে পড়েন।
উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার ইসমত আলীর সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে বক্তৃতা করেন- প্রধান অতিথি এডভোকেট জিয়াউল হক মৃধা এমপি , সরাইল উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আবদুল হালিম, সরাইল প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মাহবুব খান বাবুল, সরাইল সদর চেয়ারম্যান আবদুল জব্বার, মুক্তিযুদ্ধা সাদেক মিয়া, মুক্তিযুদ্ধা মনোয়ার উদ্দিন মদন, দিলিপ নাগ প্রমূখ ।

সৈয়দা নাহিদা হাবিবা এক বছরের বেশি সময় সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তার দায়িত্ব নেন। এই সময়ে তিনি দায়িত্ব পালনকালে তার নিজের অফিসসহ সরাইল উপজেলা প্রশাসনের প্রতিটি অফিসকে জনবান্ধব অফিসে রূপান্তরিত করতে সক্ষম হন। এছাড়া তার কর্মদক্ষতা ও ব্যাক্তিত্বের গুণে তিনি জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধা, উন্নয়ন সংস্থার প্রতিনিধি, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ সাধারণ মানুষের মধ্যে একজন জনবান্ধন নির্বাহী কর্মকর্তা হিসেবে পরিচিতি অর্জন করতে সক্ষম হন।
ইতোমধ্যে একাধিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই নির্বাহী কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। তারা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবিবার সফলতা কামনা করেন।
নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবিবা বলেন, সরাইলের মানুষ খুবই আন্তরিক, আর এখানকার রাজনৈতিক পরিবেশ আরও ভাল। ফলে সকলকে নিয়ে সুন্দর একটি টিমওয়ার্ক করে কাজ করেছি। কতটুকু পেরেছি বলতে পারব না, তবে চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে সবাই যেভাবে সহযোগিতা করেছেন সে কারণে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ বলে উল্লেখ করেন।
এ ব্যাপারে ব্রাহ্মলবাড়িয়ার ২ এর সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মুধা বলেন , ইউএনও সৈয়দা নাহিদা হাবিবা একজন দক্ষ কর্মী, তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে এত আন্তরিকভাবে সুন্দর আচরণ করেছেন যে কেউ তার এই উদারতায় তাকে শুধু শ্রদ্ধা করতেন। ফলে এমপি সাহেব বলেন, সকল শ্রেণিপেশার মানুষের সঙ্গে তার একটি আন্তরিক সম্পর্ক তৈরি হয়েছিল।






Shares