Main Menu

সরাইল আব্দুল করিম মাস্টার আইডিয়াল একাডেমীতে পরামর্শ সভা

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের পশিমপাড়া বন্দেরবাড়ি এলাকায় নব নির্মিত ” আব্দুল করিম মাস্টার আইডিয়াল একাডেমি স্কুল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট” এ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ ডিসেম্বর/২০২২) সকাল ৯টায় বিদ্যালয় মাঠে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের লোকজনের উপস্থিতিতে এ পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন সৈয়দটুলা গ্রামের পশ্চিমপাড়া, জাগুরপাড়া ও বন্দেরবাড়ি এলাকার বিশিষ্ট মুরুব্বী ও সমাজ সেবক রহমত হোসেন।
একই এলাকার সন্তান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ হোসেন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় পরামর্শমূলক ও দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন কবি আশেক জুনায়েদ, দেলোয়ার হোসেন, ফরিদ মিয়া,
তারেকুল ইসলাম, মন মিয়া, করিম মিয়া, মাজেদ আলী, মুখলেছুর রহমান ও বাবুল মিয়া প্রমুখ। এ সময় সৈয়দটুলা পশিমপাড়া, জাগুরপাড়া ও বন্দেরবাড়ির বিশিষ্ট মুরব্বী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভা শেষে দোয়া ও মোনাজাত করেন সৈয়দটুলা পশ্চিমপাড়া রায়হান হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মুফতি ইলিয়াস।

সভায় উপস্থিত এলাকার সর্বস্তরের লোকজন নবনির্মিত ” আব্দুল করিম মাস্টার আইডিয়াল একাডেমি স্কুল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট” নামক প্রতিষ্ঠানের একাডেমিক রঙ্গিন স্কুলঘর ও খেলার মাঠ দেখে উপস্থিত সকলে সন্তোষ প্রকাশ করেন এবং প্রতিষ্ঠাতা হিসেবে সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও একই এলাকার সন্তান মোহাম্মদ আব্দুল করিম এর ভূঁয়সী প্রশংসা করেন ও ধন্যবাদ দেন। এ সময় বিদ্যালয়টি নিয়ে প্রতিষ্ঠাতা আব্দুল করিম মাস্টার এর ভবিষ্যৎ পরিকল্পনা ও স্বপ্ন পূরনে এলাকার সর্বস্তরের লোকজন বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী ভর্তি করানোসহ সার্বিক সহযোগিতা করার ঐক্যবদ্ধ সিদ্ধান্ত প্রদান করেন। আগামী জানুয়ারী মাসের ৮ তারিখ থেকে বিদ্যালয়ের শ্রেণি পাঠদান কার্যক্রম শুরু হওয়ার আগে সরকারি-বেসরকারি বিভিন্ন শ্রেণির কর্মকর্তা, শিক্ষক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শিক্ষানুরাগী, সমাজসেবকসহ সর্বশ্রেণির দাওয়াতী মেহমান ও সৈয়দটুলা গ্রামের সকল পাড়া মহল্লার মুরুব্বীসহ সর্বস্তরের লোকজনকে নিয়ে আনুষ্ঠানিকভাবে বিদ্যালয়টি শুভ উদ্বোধন করার পাশাপাশি ইসলামী, আধুনিক ও টেকনিক্যাল শিক্ষার সমন্বিত শিক্ষাদানের মাধ্যমে এলাকার শিক্ষা বিস্তারে প্রতিষ্ঠানটি অবদান রাখবে বলে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আব্দুল করিম মাস্টার আশাবাদ ব্যক্ত করে এ ব্যপারে সংশ্লিষ্ট সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করেন।






Shares