Main Menu

সরাইলে ২১বস্তা সরকারী চাল উদ্ধার 

+100%-
মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল গ্রাম থেকে ২১ বস্তা সরকারী চাল উদ্ধার করেছে অরুয়াইল ক্যাম্প ইনচাজ এসআই কামরুজ্জামান।
 বৃহস্পতিবার (২৮ মে) গত রাত ৯ টার দিকে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম মোসা’র দেয়া তথ্যে এবং  নির্দেশে এসআই কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে পাকশিমুল বাজার সংলগ্ন নৌঘাট এলাকায় অভিযান চালিয়ে আপন দুই ভাই  হাবিবুর রহমান ও আজিজুর রহমানের বাড়ি থেকে এ চাল উদ্ধার করা হয়।
চালগুলো সরকারী বস্তা থেকে অন্য বস্তায় ভরা ছিলো। খালি বস্তাগুলোও  উদ্ধার করেছে পুলিশ। প্রতিটি বস্তায় লেখা রয়েছে “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ।”
এ ব্যাপারে জানতে চাইলে অরুয়াইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই  কামরুজ্জামান বলেন, বৃহস্পতিবার রাতে ইউএনও স্যারের ফোন পেয়ে পাকশিমুল বাজার সংলগ্ন নৌঘাট এলাকায় অভিযান চালিয়ে ২১ বস্তা সরকারি চাল জব্দ করি। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।
সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস এম মোসা বলেন, রাতে গোপন সূত্রে খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠালে এসব চালের বস্তা উদ্ধার হয়। চালগুলো নিয়মমাফিক দুস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে।





Shares