Main Menu

সরাইলে হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল- আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আজ বুধবার দুপুরে উপজেলার কালিকচ্ছ জাতীয় পার্টির কার্যালয়ে হোসাইন মোহাম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সরাইল উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ হুমায়ুন কবিরের সভাপতিত্বে দোয়া মাহফিলের প্রধান অতিথি হিসেবে ছিলেন সাবেক সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা।
বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য তৌহিদুল ইসলাম। বক্তব্য রাখেন নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলী নোয়াজ। জাতীয় পার্টির নেতা বিল্লাল হোসেনের সঞ্চালনায় দোয়া মাহফিলের পরিচালনা করেন ওলামা পরিষদের সভাপতি মুফতি মুহাম্মদ সাদ্দাম হোসেন আাল কাদেরী।
প্রধান অতিথি হিসেবে ছিলেন সাবেক সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা বলেন ঢাকাকে বৃহত্তর মহানগরী হিসেবে গড়ে তুলেছেন। ঢাকাকে বন্যার হাত থেকে বাঁচানো চারদিকে বেরী বাঁধ নির্মাণ করেছেন। রাষ্ট্র ধর্ম ইসলাম। তিনি আরো বলেন ঢাকাকে ডিএমপি ভুক্ত করেন। আজকের যুমনা সেতু দেখতেছি তা করার জন্য ৫শত কোটি টাকা সারচার্জ আদায় করেছিলেন। এবং ভিত্তি প্রস্তর করেছিলেন। তিনি বাংলাদেশের উন্নয়নে ৫ শত বড় বড় ব্রীজ নির্মান করেছিলেন।






Shares