Main Menu

সরাইলে স্কাউটস সমাবেশ উদ্বোধন করেন এড. জিয়াউল হক মৃধা এমপি

+100%-

Sarail Mp Pic 16-05-16মোহাম্মদ মাসুদ, সরাইল থেকে ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৫দিন ব্যাপী স্কাউটস সমাবেশর উদ্বোধন করা হয়েছে।

সোমবার বিকেলে সরাইল পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে আয়োজিত সমাবেশের উদ্বোধন করে এড. জিয়াউল হক মৃধা এমপি বলেছেন, স্কাউটস একটি সামাজিক আন্দোলন, যারা মেধাবী ও নেতৃস্থানীয় শিক্ষার্থী যুবক কিশোর তারাই এই আন্দোলনের সাথে যুক্ত হয়। চরিত্র গঠন, জন সেবা, মানবসেবা সহ সামাজিক কর্মকান্ডে স্কাউটসে অংশগ্রহণ কারীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। আমি এই আন্দোলনে যারা জড়িত তাদের অভিনন্দন জানাই। তিনি বলেন, এই ৫ দিনের সমাবেশ থেকে প্রশিক্ষন লব্দ জ্ঞান তোমাদের নিজ নিজ এলাকার সহপাঠিদের মাঝে ছড়িয়ে দিতে পারলেই এই পরিশ্রম স্বার্থক হবে।

উপজেলা স্কাউটসের সভাপতি ও সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাহিদা হাবীবার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এড. আবদুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা মাধমিক শিক্ষা অফিসার খালেদ জামিল খান, সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপক কুমার সাহা, সরাইল প্রেসক্লাবের সভাপতি আইয়ূব খান, উপজেলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, শাহাবাজপুর বহুমূখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, কালীকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, শাহবাজপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শাহ মো. কাইয়ূম।

সমাবেশে উপজেলা ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৩০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে।






Shares