Main Menu

কুমিল্লা এরিয়ার সেনাবাহিনী প্রধান কর্তৃক অসহায় ও দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ । সেনাবাহিনী পরিচালিত বিনামূল্যে চিকিৎসা সহায়তা ক্যাম্প পরিদর্শন

সরাইলে সেনাবাহিনী প্রধান বিনামূল্যে চিকিৎসা সহায়তা ও শীতবস্ত্র বিতরণ করেন

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল । সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি, আজ রবিবার বিকাল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায় স্থানীয় গরীব ও দুস্থ জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন । স্থানীয় অসহায় মানুষদের জন্য কুমিল্লা সেনানিবাসের ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্স কর্তৃক পরিচালিত চলমান বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের কার্যক্রম পরিদর্শন করেন।
পরির্দশনকালে সেনাবাহিনী প্রধান বলেন, ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনীর এ ধরণের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত থাকবে। এ সময় সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।
সেনাবাহিনী প্রধান শাহবাজপুর এসে পৌঁছালে তাকে অভ্যর্থনা জানান ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার, কুমিল্লা এরিয়া মেজর জেনারেল মো: জাহাঙ্গীর হারুন, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি ।

উল্লেখ্য, সেনাবাহিনী প্রধানের দিক-নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও বাংলাদেশ সেনাবাহিনী শীত মৌসুমে বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ মানুষদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ নানাবিদ জনসেবামূলক কাজ পরিচালনা করছে।






Shares