Main Menu

সরাইলে সংযোগ সড়কে কয়েক শত মানুষের দুর্ভোগ লাঘব

+100%-

মোহাম্মদ মাসুদ : জেলার সরাইল উপজেলা’র নোয়াগাঁও ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের একটি সড়কের কাঁচা রাস্তার পাঁচশত মিটার সংযোগ সড়কে কয়েক শত মানুষের দুর্ভোগ লাঘব। সোমবার (২৩ জানুয়ারি) সরেজমিনে গিয়ে দেখা যায়, যে রাস্তাটি এতদিন যাবৎ চলাচলের অনুপযোগি ছিল সেখানে ইটের সলিং করা হচ্ছে।

নোয়াগাঁও আঁখিতাড়া সড়কের নোয়াগাঁও ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ শেখের বাড়ির সামনে থেকে মাহফুজ মিয়ার বাড়ি পর্যন্ত ৫০০ মিটার সংযোগ সড়কে এলজি এসপি প্রকল্পের কাজ বাস্তবায়ন হচ্ছে।

স্থানীয় অনেকের সাথে কথা হলে তারা বলেন, এই রাস্তাটি দিয়ে একটা সময় চলাচল করা যেতো না।আমাদের বর্তমান মহিলা সদস্য নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে এলাকার মানুষের সাথে উনার দেয়া কথা রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এই বিষয়ে জানতে চাইলে১,২,৩ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সংরক্ষিত নারী সদস্য নাদিরা বেগম বলেন, আমি নির্বাচনের আগে এলাকার মানুষের সাথে কিছু ওয়াদা করে ছিলাম। আমি বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্থানীয়দের কিছু প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করে যাচ্ছি।
এছাড়াও আমি হাফিজ সাবের বাড়ির বাজারের পশ্চিম পাশে লস্কর পাড়া এলাকায় ৩০০ শত ফুট একটি ড্রেনেজ ব্যবস্থাও করে দিয়েছি যা ওখানকার মানুষের অনেক উপকারে আসবে।






Shares