Main Menu

সরাইলে রক্তক্ষয়ী সংঘর্ষ , আহত অর্ধশতাধিক

+100%-

মোহম্মদ মাসুদ,সরাইল : ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামে রক্তক্ষয়ী সংঘর্ষে আহত অর্ধশতাধিক।সরাইল অরুয়াইল সড়কের ভূইশ্বর নামক স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের ভূইশ্বর গ্রামের বর্তমান ইউপি সদস্য মলাই মিয়া এবং সাবেক ইউপি সদস্য নাছির উদ্দীন’র লোকজনের সংঘর্ষ মধ্যে চলে। ৪ঘন্টা ব্যাপী চলে এই সংঘর্ষ। নাছির উদ্দীনের ভাই শাহাবুদ্দিনের সাথে বাড়ির পানি যাওয়াকে কেন্দ্র করে মলাই মিয়া’র কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এই সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সরাইল থানা পুলিশকে হিমশিম খেতে হয়। পুলিশ কয়েক রাউন্ড গুলি ও টিয়ার সেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত অর্ধশতাধিক আহত হয়।

পাকশিমুল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, এখানে বাড়ির পানি নিষ্কাশনের জন্য নাছির উদ্দীন এবং মলাই মিয়া’র লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু উভয় পক্ষকে থামানোর আপ্রাণ চেষ্টা চালিয়েছি কিন্তু তারা কেউ মানছে না। সরাইল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহদাত হোসেন বলেন, সাবেক ইউপি সদস্য নাছির এবং বর্তমান ইউপি সদস্য মলাই মিয়ার লোকজন বাড়ির পানি নিষ্কাশন ব্যবস্থা নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ টিয়ার সেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।






Shares