Main Menu

সরাইলে যুগান্তর পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। প্রতিষ্ঠা বার্ষিকী মানেই নতুন উদ্যম ও উচ্ছ্বাসে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয়, সাহসিকতার ও নিরপেক্ষতার সঙ্গে বাংলাদেশের পাঠক প্রিয় পত্রিকা “দৈনিক যুগান্তর” পত্রিকার ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার ( ১৪ ফেব্রুয়ারি ) সকাল ১১টায় সরাইল প্রেসক্লাব কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়।সরাইল প্রেসক্লাবের সভাপতি মো.আইয়ুব খান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যুগান্তর পত্রিকার সরাইল প্রতিনিধি মো. মুরাদ খান।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ এর সাবেক সাংসদ ও বিশিষ্ট কলামিস্ট এডভোকেট জিয়াউল হক মৃধা। বিশেষ অতিথি ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সরওয়ার উদ্দীন সরাইল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন, সরাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, সরাইল উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার ইসমত আলী, সরাইল টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মো. শফিকুর রহমান, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনসুর আহমেদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার,

বক্তব্য রাখেন, সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পদক মো. মাহফুজ আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি হাজী ইকবাল হোসেন, সরাইল সদর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-আহবাক বিল্লাল হোসেন, সাংবাদিক তৌফিক আহমেদ তফসির, সরাইল দফতর সম্পাদক মোহাম্মদ মাসুদ, সাংবাদিক মাহবুব খন্দকার, সাংবাদিক দীপক কুমার দেবনাথসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন বর্তমানে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একমাত্র পাঠক প্রিয় পত্রিকা দৈনিক যুগান্তর। পত্রিকাটি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে।

বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য যুগান্তর পত্রিকার প্রকাশক ও সম্পাদক, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সেই সাথে দৈনিক যুগান্তর পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।






Shares