Main Menu

সরাইলে ভাগিনার ছুরিকাঘাতে মামা খুন

+100%-

মোহাম্মদ মাসুদ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ভাগিনার হাতে খুন হয়েছেন মামা। উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের দক্ষিণ পাড়ার মৃত নূরুল ইসলামের পুত্র আলমগীর মিয়া তার আপন মামা একই পাড়ার মৃত আঃ সালাম মিয়ার পুত্র মাহমুদ মিয়াকে (৩৫) ছুরিকাঘাতে খুন করেন।

এ ব্যাপারে সরাইল থানায় একটি হত্যা মামলা হয়েছে। ঘটনা স্থল থেকে চুড়ি সহ আলমঙ্গীরকে আটক করে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের দক্ষিণ পাড়ার মৃত নূরুল ইসলামের পুত্র আলমগীর ও আনোয়ার এর মধ্যে মঙ্গলবার দিবাগত রাত ৭ টার দিকে পারিবারিক বিষয় নিয়ে কলহের সৃষ্টি হয়। খবর পেয়ে তাদের আপন মামা একই পাড়ার মৃত কালা মিয়ার পুত্র ও সরাইল বিকাল বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মাহমুদ মিয়া বোনের বাড়িতে যান। এ সময় মামা মাহমুদ মিয়া ভাগিনা আলমগীর ও আনোয়ার এর মধ্যকার পারিবারিক বিরোধ মিঠানোর চেষ্টাকালে এক পর্যায়ে উত্তেজিত হয়ে ভাগিনা আলমগীর ছুরি হাতে নিয়ে মামা মাহমুদ মিয়ার পেটে উপর্যপুরি আঘাত করে।

এ গুরুতর আহত মাহমুদ মিয়াকে উদ্ধার করে দ্রুত সরাইল হাসপাতেলে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে জেলা সদর হাসপাতাল থেকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা করা হয়। রাত সাড়ে ১২ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষনা করেন।

এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, এ ঘটনায় আলমগীর নামে একজনকে আটক করা হয়েছে। থানায় মামলা দায়ের করা হয়েছে।






Shares