Main Menu

সরাইলে ব্র্যাকের কর্মশালা

+100%-

মোহাম্মদ মাসুদ,সরাইল ॥ সরাইলে গ্রাম এলাকার কমিউনিটি ক্লিনিকের কাজকে গতিশীল করার লক্ষ্যে কাজ করবে ব্র্যাক। ইএনডিও মন্ডের অর্থায়নে ব্র্যাকের পরিচালনায় নিরাপদ প্রসব, মা ও শিশু মৃত্যু রোধ করে ও সংশ্লিষ্ট কমিউনিটিকে আরো শক্তিশালী করতে গতকাল (৬ আগষ্ট) আনুষ্ঠানিক ভাবে এ কাজের উদ্ধোধন ঘোষণা করেছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়া।

এ উপলক্ষ্যে সরাইল ৫০ শয্যা হাসপাতালের সভা কক্ষে অনুষ্ঠিত দিন ব্যাপি কর্মশালায় প্রধান অতিথি ছিলেন- পরিবার পরিকল্পনা বিভাগের ডেপুটি ডিরেক্টর মো. আবুল কালাম। বক্তব্য রাখেন-ব্র্যাকের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ডা. মনোয়ারুল আজিজ, প্রোগ্রাম ম্যানেজার ডা. রেশমা খানম, জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান, মিতালীর সভাপতি ও সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান ও পানিশ্বর ইউপি চেয়ারম্যান মো. দ্বীন ইসলাম।

মাঠ পর্যায়ের স্বাস্থ্য কর্মীদের পাশাপাশি নানা ধরণের কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে ব্র্যাকের কর্মীরা কমিউনিটি ক্লিনিকের কমিটি ও কমিউনিটির লোকজনকে মা শিশুর স্বাস্থ্যসেবা ও গর্ভবতী মহিলাদের নিরাপদ সন্তান প্রসবের বিষয়ে গোটা কমিউনিটিকে উদ্ভোদ্ধ করা হবে।






Shares