Main Menu

সরাইলে বিশেষ আইন শৃঙ্খলা সভা

+100%-

মোহাম্মদ মাসুদ ॥ আগামী ২৮ নভেম্বর সরাইলের ৯টি ইউনিয়নের নির্বাচন। শুক্রবার প্রতীক বরাদ্ধের পর মাঠে সক্রিয় কর্মী সমর্থকরা। আর এই নির্বাচনকে অবাধ নিরপেক্ষ ও পেশিশক্তি মুক্ত র্নিবাচন করার লক্ষে প্রস্তুত প্রশাসন। শুক্রবার বিকালে সরাইল উপজেলা পরিষদের সামনের মাঠে এ অনুষ্টানের আয়োজন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে ৫৩১ জন প্রতিদ্ধন্ধি প্রার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে বিশেষ আইন শৃঙ্খলা সভা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- বিজিবি’র ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেপ্টেন্যান্ট কর্নেল ফেরদৌস কবির, র‌্যাব-১৪ এর অধিনায়ক রফি উদ্দিন মো. যুবায়ের, পুলিশ সুপার মো. আনিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল হক মৃদুল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিসুর রহমান ও সরাইল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন।

সভায় উপস্থিত প্রার্থীদের উদ্যেশ্যে নির্বাচনের আচরণবিধি প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপনা করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান। নির্বাচনে ব্যয়ের পরিমাণ, পোষ্টার সাঁটানো, পথ সভা, উঠান বৈঠক, নির্বাচনী ক্যাম্পসহ নির্বাচনী প্রচারণার সকল বর্জনীয় ও করণীয় বিষয় গুলো ব্যাখ্যা করেন। দলীয় ও স্বতন্ত্র প্রার্থী বলতে কিছু নেই। সকল প্রার্থীর জন্য আইন সমান। নির্বাচন হবে সুষ্ঠ্যু অবাধ ও নিরপেক্ষ। কোন ধরণের বল প্রয়োগ, বিশৃঙ্খলা, অনিয়ম ও জালিয়াতি বরদাশত করা হবে না। আইন হাতে তুলে নিলে কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা একটি দৃষ্টান্তমূলক নির্বাচন উপহার দিতে চাই। এজন্য সকল প্রার্থী ও তাদের সমর্থকদের সহযোগিতার কোন বিকল্প নেই।






Shares