Main Menu

সরাইলে বিধবা নারীকে মাথা ন্যাড়া করার অপরাধে ৪ জন গ্রেফতার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ায় সরাইল বেড়তলায় বিধবাকে ন্যাড়া করার ন্যাক্কারজনক ঘটনায় জড়িত ৪জনকে গ্রেফতার করেছে সরাইল থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটা ন্যাক্কারজনক ভিডিওতে দেখা যায় মা, মেয়ে ও ছেলে সহ কয়েকজন মিলে মধ্য বয়স্ক একজন নারীকে প্রথমে কাচি দিয়ে চুল কেটে পরে ব্লেড দিয়ে ন্যাড়া করে প্রচণ্ড রকম লাঞ্ছিত করে।

ভিডিওটিতে দেখা যায় একটি মেয়ে সেই ন্যাক্কারজনক গঠনাটি ভিডিও করছে ও একজন মধ্য বয়স্ক মহিলা চুলগুলো কাটছে এবং দুইটা বখাটে ছেলে বিধবা মহিলাকে ধরে রেখেছে। উক্ত ঘটনাটি সরাইল থানা পুলিশের নজরে আসলে এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে সংঙ্গীয় ফোর্স রাতে অভিযান চালিয়ে ঘটনার মূল হোতা ১/রাশেদা বেগম(৩৫), স্বামী- রাশেদ মিয়া, ২/ ফেরদোসা আক্তার(২১), স্বামী- আব্দুর রাহিম, ৩/ তানজিনা আক্তার(২১), স্বামী- মেরাজুল মিয়া ও ৪/মেরাজুল মিয়া,পিতা- জাহের মিয়া কে গ্রেফতার করা হয়। সরাইল থানা হেফাজতে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সরাইল থানার ওসি আসলাম হোসেন জানায়, উক্ত ন্যাক্কারজনক ঘটনার খবর পেয়ে জড়িতদেরকে গ্রেফতার করা হয়। ভিক্টিমকে আমরা খুঁজে পায়নি। ভিক্টিমের ছেলে ঢাকা থাকে, সে ওখানে চলে গেছে। আমরা জড়িতদের অধিকতর জিজ্ঞাসাবাদ করছি। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।






Shares