Main Menu

সরাইলে বিএনপির বিক্ষোভ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । মঙ্গলবার (২৩আগস্ট) বিকেলে কালিকচ্ছ ইউনিয়ন বিএনপির উদ্যোগে,ইউনিয়ন কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে ।

সারাদেশে তেলের দাম বৃদ্ধি, দ্রব্য মূল্যের উর্ধগতি ও ভোলায় পুলিশের গুলিতে যুবদলের নেতা হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ওই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কালিকচ্ছ ইউনিয়ন বিএনপির সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মানিক মিয়া’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আনিসুল ইসলাম ঠাকুর, সাধারণ সম্পাদক এডঃনুরুজ্জামান লস্কর তপু, সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান পলাশ, উপজেলা যুবদলের আহবায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব নূর আলম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মানুষের আয় বাড়েনি বেড়েছে ব্যয়। মানুষ বাজারে গিয়ে হিমশিম খাচ্ছেন। অন্যদিকে সরকারের মন্ত্রীরা সুইস ব্যাংকে হাজার হাজার কোটি টাকা পাচার করছেন। এই সরকারের ক্ষমতায় থাকার আর অধিকার নেই। তারা ১০ টাকা কেজিতে চাল ও ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলে ক্ষমতায় আসছে। কিন্তু তারা তাদের সেই প্রতিশ্রুতি রাখতে পারেনি। আজকে বিদ্যুতের লোডশেডিং এর কারণে মানুষের হাহাকার। তারা কুইক রেন্টালের নামে হাজার হাজার কোটি টাকা পাচার করছে। পররাষ্ট্রমন্ত্রী ভারত কে বলেছে সরকার কে টিকিয়ে রাখতে। তার মানে ভারতের সাথে আতাত করে রাতের অন্ধকারে ব্যালট বাক্স ভরে রেখে আবার ক্ষমতায় আসতে চাইছে। এই সরকার কে আর সময় দেয়া যাবে না। রাজপথে থেকে আন্দোলন করে এই সরকার কে নামিয়ে আনতে হবে। এসময় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে থাকে।






Shares