Main Menu

সরাইলে বসতবাড়িতে অগ্নিকান্ডে ২০ লাখ টাকার ক্ষতি

+100%-

sar 18-1-15
মোহাম্মদ মাসুদ,সরাইল:: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনায় নগদ টাকা, গৃহপালিত পশু ও বসতবাড়ি সহ আসবাবপত্র পুড়ে যায়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্থ পরিবার।

sar 18-1-15 2
মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের চানপুর স্কুলপাড়া এলাকার আকরাম আলীর বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রনে আনতে পারলেও তার আগেই পুরো বাড়ি পুড়ে যায়। তবে কি কারনে আগুনের সূত্রপাত তা এখনো বলতে পারছে না কেউ।

sar 18-1-15 3

বাড়ির মালিক আকরাম আলী জানান, রাতের খাবার খেয়ে পরিবারের সকল সদস্যরা ঘুমাতে যায়। রাত প্রায় আড়াইটার দিকে হঠাৎ তার ঘুম ভেঙ্গে যায়। এসময় সে দেখতে পায় তার ঘরের চারপাশে আগুন জ্বলছে। সে তার পরিবারের লোকজন নিয়ে বাইরে আসতে পারলেও ততক্ষনে পুড়ে যায় তাদের একটি বসত ঘর, ঘরে থাকা নগদ ৮০ হাজার টাকা, প্রয়োজনীয় আসবাবপত্র, বাড়ির দলিল, ছেলে মেয়ের বই খাতা, একটি গাভীসহ সবকিছু। এতে করে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
আকরাম আলীর ছেলে মুনির হোসেন জানান, গায়ে থাকা কাপড় ছাড়া আর কোন কিছু অবশিষ্ঠ নাই আগুনে সবকিছুই পুড়ে গেছে। আমার ছোট দুই বোনের পরীক্ষা সামনে তাদের বই, খাতা সহ সবকিছু পুড়ে গেছে। এখন কি করব তা বুঝতে পারছি না। আগুনের সূত্রপাত সম্পর্কে এখনো কিছু বলা যাচ্ছে না।



« (পূর্বের সংবাদ)



Shares