Main Menu

সরাইলে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ১০০ জনের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেয়া হয়। “বন্ধু ফাউন্ডেশন” একটি অরাজনৈতিক সংগঠন। এই ফাউন্ডেশনের উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবছর ও দরিদ্র কিছু মানুষের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেয়।
শনিবার (৩০এপ্রিল) বিকেলে উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তার কার্যালয়ের মাঠে বন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ১০০ জনের হাতে ঈদের উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
সরাইল সরকারি কলেজের অধ্যক্ষ মৃধা আহমেদুল কামাল এর সভাপতিত্বে ও বন্ধু ফাউন্ডেশন এর সদস্য সংবাদ কর্মী জহিরুল ইসলাম রিপনের সঞ্চালনায়, এসময় উপস্থিত ছিলেন, স্বাধীনতা শিক্ষক পরিষদের মহাসচিব শাহজাহান আলম শাজু। বাংলাদেশ অর্থ মন্ত্রণালয়ের উপ সচিব মোঃ জিহাদ উদ্দিন, আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান আনসারী, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু হানিফ, শাহবাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সাংবাদিক মোহাম্মদ আলী, কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক, সমাজ কর্মী ও সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ফয়সাল আহমেদ মৃধা, মোস্তাফিজুর রহমান, পুরহিত ভবতোষ চক্রবর্তী প্রমুখ।
এসময় আমন্ত্রিত অতিথিরা বন্ধু ফাউন্ডেশন এর এমন একটা মহৎ উদ্যোগের জন্য সকল সদস্যদের অভিনন্দন জানান। সামনের বছর গুলোতেও যেন অসহায় মানুষের পাশে যেন দাড়াতে পারে এই আশা ব্যক্ত করেন।
পরে এক প্রতিবন্ধী শিশুকে একটি হুইলচেয়ার প্রদান করেন বন্ধু ফাউন্ডেশনর উদ্যোগে।






Shares