Main Menu

সরাইলে পাওনা টাকা চাইতে গেলে ভাইয়ের হাতে ভাই খুন

+100%-

মোহাম্মদ মাসুদ : ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ধর্মতীর্থ এলাকায় টাকা পাওনাকে কেন্দ্র করে খালাতো ভাই আসমত আলীর হাতে অপর খালাতো ভাই মানিক মিয়া (৩৫) খুন হয়। মানিক মিয়াকে টাকা ফেরত দেয়ার কথা বলে ডেকে নিয়ে খুন করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের ধর্মতীর্থ বিলের পাড় এলাকায় এ ঘটনা ঘটে। মানিক মিয়া ওই এলাকার মৃত এলেম মিয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বেশকিছু দিন আগে খালাতো ভাই আসমত আলী ও একই বাড়ির কাজলের স্ত্রী শিরিনকে এক লাখ টাকা হাওলাদ দেন মানিক মিয়া। সেই টাকা ফেরত চাইলে তাদের দুজনের মধ্যে প্রায়ই বাকবিতন্ড হতো।

গতকাল সন্ধ্যায় মানিক টাকা ফেরত নিতে আসমত আলী‘র বাড়িতে আসলে তাদের মধ্যে আবারও বাকবিতন্ডা হয়। এ সময় আসমত আলীসহ, কাজল মিয়ার স্ত্রী শিরিন ও বাদল মিয়ার স্ত্রী শামসুন্নাহার তারা মানিকের ওপর হামলা করেন। এক পর্যায়ে মানিক অচেতন হয়ে মাটিতে পড়েন।
পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মানিক কে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার পর থেকে অভিযুক্তরা পরিবারসহ পলাতক আছেন। তাদের কারোর বক্তব্য পাওয়া সম্ভব হয় নি।

এই বিষয়ে জানতে চাইলে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন বলেন, টাকা লেনদেনের বিষয় নিয়ে মানিক মিয়াকে হত্যার অভিযোগ এনেছে তার পরিবার। মরদেহ ময়নাতদন্তের জন্যে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে।






Shares