Main Menu

সরাইলে নতুন করে আরো একজন করোনায় আক্রান্ত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার শাহবাজপুরে নতুন করে এক জনের শরীরে কোভিড-১৯ এর সংক্রমণ ধরা পরেছে গতকাল শনিবার সন্ধ্যায়। এর আগে সরাইল উপজেলার তেরোকান্দা গ্রামে একজনের শরীরে করোনার সংক্রমন ধরা পরে, তিনি নারায়ণগঞ্জ থেকে সরাইলে আসেন। তার শরীরে করোনা শনাক্ত হলে তাকে আইসোলেশনে পাঠানো হয়। পরে তিনি সুস্থ হয়ে এখন বাড়িতে অবস্থান করছেন। এনিয়ে সরাইলে দ্বিতীয় ব্যক্তি করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়।
সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ আনাস ইবনে মালেক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন কোভিড-১৯ আক্রান্ত ব্যক্তি পার্শ্ববর্তী উপজেলার একটি ব্যাংকে কর্মরত আছেন। তার বাড়ি সরাইল উপজেলার শাহবাজপুর এলাকায়। তিনি শরীরে জ্বর অনুভব করলে আমরা তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠায়। শনিবার তার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।
শাহবাজপুর ইউপি চেয়ারম্যান রাজিব আহমেদ রাজ্জি বলেন , আমরা আক্রান্ত ব্যাক্তির বাড়ি সহ আরো ৩টি বাড়িকে লকডাউন করে দিয়েছি । তারা সকলে যেন অন্তত ১৪দিন ঘরে থাকে এটাই আমি তাদের বলবো।
এবিষয়ে সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোমান মিয়া বলেন, আতংকিত হওয়ার কিছু নাই, সকলকে সচেতন হতে হবে। আক্রান্ত ব্যক্তিকে আইসো লেশনে পাঠানো হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আক্রান্ত ব্যক্তির শরীরে যদি তেমন কোন উপসর্গ না থাকে তাহলে সে নিজের বাড়িতেই আলাদা থাকতে পারে।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা বলেন, আক্রান্ত ব্যক্তি ও তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। পরিবারের লোকজন আমাকে আস্বস্থ করেন তারা আক্রান্ত ব্যক্তিকে আলাদা রাখবেন। এরপর আক্রান্ত ব্যক্তির বাড়ি সহ আরো ৩টি বাড়ি লাল নিশানা টানিয়ে লকডাউন করে দিয়েছি।






Shares