Main Menu

সরাইলে ডাকাত-পুলিশ সংঘর্ষ, গুলিবিদ্ধ-১

+100%-

dakat-police-620x330

মোহাম্মদ মাসুদ,সরাইল :: সরাইলে ডাকাতির প্রস্তুতিকালে ধাওয়া করায় পুলিশের সাথে সংঘর্ষ হয় ডাকাত দলের। হামলা পাল্টা হামলায় আবদুল্লাহ (২২) নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়। আহত হয় এক পুলিশ সদস্য।

গত সোমবার গভীর রাতে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলের রাজামারিয়া কান্দির খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, এস আই আবদুল আলীমের নেতৃত্বে মহাসড়কে টহল দিচ্ছিল পুলিশ। রাত ৩টার দিকে শাহবাজপুর রাজামারিয়া কান্দি এলাকায় ১৫/১৬ জনের সংঘবদ্ধ একদল ডাকাত মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। টের পেয়ে পুলিশ ডাকাতদের ধাওয়া করে। এ সময় ডাকাতরা পুলিশের উপর হামলা চালায়। ডাকাত পুলিশের মধ্যে চলে হামলা পাল্টা হামলা। ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে ১০-১২ রাউন্ড গুলি ছুঁড়ে। পুলিশও ছুঁড়ে পাল্টা ৬ রাউন্ড। কর্দমাক্ত ফসলি মাঠের এ লড়াইয়ে কাঁদা পানিতে একাকার হয়ে যায় পুলিশ ও ডাকাতরা। এক পর্যায়ে ডাকাতদের বল্লমের আঘাতে আহত হয় কন্সটেবল সাইফুল ইসলাম। আর ডান পায়ের হাঁটুর উপরের অংশে গুলিবিদ্ধ হওয়ায় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ডাকাত আবদুল্লাহ। তাকে গ্রেপ্তার করে সরাইল হাসপাতালে আনার পর অবস্থার অবনতি হওয়ায় জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়। আবদুল্লাহ শাহবাজপুর মুন্সি হাটির রহমত আলীর ছেলে। আর কন্সটেবল সাইফুল সরাইল হাসপাতালে চিকিৎসা নিয়ে চলে যায়।

সরাইল থানার উপ-পরিদর্শক আবদুল আলীম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জেলা সদর হাসপাতালে পুলিশ প্রহরায় গুলিবিদ্ধ ডাকাত আবদুল্লাহর চিকিৎসা চলছে।






Shares