Main Menu

সরাইলে ট্রাকচাপায় প্রাণ গেল কলেজশিক্ষকের

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকচাপায় দেলোয়ার হোসেন আব্দুল্লাহ (৫০) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। শনিবার দুপুর সাড়ে বারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজ শিক্ষক দেলোয়ার নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের আব্দুল সুবহানের ছেলে। তিনি আখাউড়া উপজেলার রানীকার সৈয়দ এমদাদুল বারী গাউছিয়া আলিম মাদ্রাসার কলেজ শাখার ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার মাদ্রাসা বন্ধ থাকায় ছুটি কাটাতে নিজ উপজেলা নাসিরনগরের পূর্বভাগ ইউনিয়নের ভুবন গ্রামে চলে আসেন দেলোয়ার। শনিবার দুপুর ১২টার দিকে একটি সিএনজি দিয়ে কর্মস্থল আখাউড়া যাওয়ার জন্য যাত্রা করেন। কিন্তু ব্রাহ্মণবাড়িয়া শহরে একই স্থানে বিএনপি ও ছাত্রলীগের সমাবেশ ডাকায় প্রশাসন ১৪৪ ধারা জারি করে। ওই শিক্ষক সরাইল উপজেলার কুট্টাপাড়া পৌঁছা মাত্রই পুলিশ সিএনজি থামিয়ে চেক করতে থাকে। তখন ওই শিক্ষক সিএনজি থেকে নেমে যায়। রাস্তা পারাপার হতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি মহেন্দ্র ট্রাক চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজালাল আলম জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল কুট্টাপাড়া মোড় সংলগ্ন এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুত গতির একটি বালুবাহী মিনি ড্রামট্রাকের ওই পথচারীকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেলা হাসপাতালে প্রেরণ করা হয়।






Shares