Main Menu

সরাইলে জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে  সংঘর্ষ, আহতঃ ১০

+100%-
মোহাম্মদ মাসুদ,  সরাইল।   ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে।। যাতায়াতের রাস্তা নিয়ে বিরোধের জের ধরে উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামের  পূর্বপাড়ার খন্দকার বাড়ি ও ঠাকুর বাড়ির লোকজনের মধ্যে আজ মঙ্গলবার(১৯ এপ্রিল) দুপুরে সংঘর্ষের  এ ঘটনা ঘটে।
খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।
সংঘর্ষে খন্দকার বাড়ির বাবুল খন্দকার(৫০), শাহ আলম খন্দকার (৪০), আলম খন্দকার (৩০), জাহেদা বেগম (৬৫), সাবিনা বেগম (৪০), আসাদ উল্লাহ (৪৫) ও জাহানারা বেগম (৩৫) আহত হয়। এছাড়া ঠাকুর বাড়ির জীবন মিয়া (২২) আহত হয়।
 আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে তবে খন্দকার বাড়ির গুরুতর আহত সাবিনা বেগমকে আশংকাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
প্রতাক্ষদর্শী ইয়াছিন মিয়া বলেন, রাস্তার জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে পূর্বপাড়ার ঠাকুর বাড়ির লোকজন একই এলাকার খন্দকার বাড়ির লোকজনের উপর তাদের বাড়িতে এসে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা করে। হামলায় নারী-পুরুষসহ অনেকেই আহত হয়েছে।
এ ব্যপারে চুন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ূন কবীর এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি এলাকায় নেই। তাই সংঘর্ষের ব্যপারে  অবগত নই। এলাকায় গিয়ে বিস্তারিত জানব।





Shares