Main Menu

বাকবিতন্ডার জের--

সরাইলে ছুরিকাঘাতে যুবক গুরূতর আহত

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ সরাইলে বাকবিতন্ডার জেরে দা দিয়ে কূপিয়ে ও ছুরিকাঘাতে ডালিম (২৫) নামের এক যুবককে গুরূতর আহত করেছে একদল যুবক। গত বুধবার রাতে কালিকচ্ছ বাজারের পশ্চিম পাশের খালি মাঠের নির্জন স্থানে ঘটনার পর রক্তাক্ত অবস্থায় ডালিমকে ফেলে যায়। দিপু মিয়া, ইকরাম মিয়া ও রাফসান মিয়ার নেতৃত্বে ৭-৮ জন যুবক এ ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছে পুলিশ। আহত ডালিম জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, ডালিম নোয়াগাঁও গ্রামের ফজলুর রহমানের ছেলে। শ্রম বিক্রি করেই জীবন যাপন করতো সে। বুধবার রাত ৯টার পর কালিকচ্ছ বাজারের পশ্চিম পাশের নির্জন জায়গায় জিতুরা ৮-১০ জন দেশীয় অস্ত্র নিয়ে ডালিমের ওপর হামলা চালায়। তারা দা দিয়ে এলোপাতাড়ি কূপিয়ে ও ছুরিকাঘাতে ডালিমকে গুরূতর আহত করে সেখানে ফেলে যায়। পথচারীদের সহায়তায় পুলিশ ডালিমকে উদ্ধার করে প্রথমে সরাইল ও পরে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে ডালিম। হামলাকারীদের কয়েকজনকে ডালিম চিনতে পেরেছে। ছুড়ার আঘাতে ক্ষতবিক্ষত ডালিমের পিঠে ৩০টির ও অধিক সেলাই দেওয়া হয়েছে। আহত ডালিমের তথ্যের ভিত্তিতে ঘটনার পর থেকেই পুলিশ রাতে দিনে অভিযান করছে। এলাকা ছেড়ে পালিয়েছে ঘটনার নায়করা।

এ ঘটনায় গতকাল বিকেলে ডালিমের বড় ভাই মো. জসিম মিয়া বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ২-৩ জনের বিরুদ্ধে সরাইল থানায় একটি মামলা করেছেন। সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহাদাত হোসেন টিটো বলেন, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে এ ঘটনার সূত্রপাত হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশ দফায় দফায় অভিযান করছে।






Shares