Main Menu

সরাইলে কর্মহীন অসহায় মানুষের পাশে প্রবাসী হাবিব মিয়া

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের কর্মহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
করোনা ভাইরাসের প্রভাবে দিনব্যাপী প্রবাসী হাবিব মিয়ার নিজ বাড়িতে বিভিন্ন শ্রেনীর খেটে খাওয়া মানুষের মাঝে ত্রান বিতরণ করেন।
আজ সোমবার (১৩ এপ্রিল ) উপজেলার চুন্টা ইউনিয়নের স্কুলপাড়া এলাকার হাজী মতর মিয়ার প্রবাসী ছেলে শিক্ষানুরাগী ও সমাজ সেবক মো. হাবিব মিয়ার উদ্যোগে শ্রমহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন। তিনি উপজেলার চুন্টা ইউনিয়নের বিভিন্ন এলাকায় চারশত পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী গুলো বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন চুন্টা ইউনিয়নের জাতীয় র্পাটির সভাপতি মো. বাহার মিয়া, এসডিপি সংঘটনের সাধারণ সম্পাদক, মো. সামসুল হক, যুবসংহতির সভাপতি মো. জালাল মিয়া, ছাত্রদলের সভাপতি আল আমিন, মো. সফি সাইফুর রহমান, আব্দুর রৌফ, মদিনা র্ফামিসীর পরিচালক মো. জিয়াউর রহমান প্রমূখ।
ত্রান বিতরণ অনুষ্টানে সকলেই উপস্থিত থেকে খাদ্য সামগ্রীর প্যাকেট গুলো বিতরণ করেন। এছাড়াও স্থানীয় গণমাধ্যম ব্যাক্তি ও সমাজসেবকরা উপস্থিত ছিলেন। এখানে সামাজিক দুরত্ব নিশ্চিতকরণে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান তারা।
মো. হাববি মিয়া বলেন, আজ শ্রমহীন অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করে নিজের মনের ভেতর এক অন্য রকম সুখ অনুভব করেছি। এ ধরনের কর্মকান্ডে অংশগ্রহণ করার মধ্যে নিজেকে নতুন করে আবিষ্কারও করা যায়।’






Shares