Main Menu

সরাইলে করোনার খবর সংগ্রহ করতে গিয়ে নিজেই আক্রান্ত সাংবাদিক মাসুদ, সকলের কাছে দোয়া কামনা

+100%-

ষ্টাফ রির্পোটার :: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনায় আক্রান্ত রোগীর খবর সংগ্রহ করতে গিয়ে নিজেই করোনায় আক্রান্ত হয়েছেন সাংবাদিক মাসুদ। হোম কোয়ারান্টাইনে থাকা সাংবাদিক মাসুদ শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন বলে জানিয়েছেন। করোনা পরিস্থিতির শুরু থেকেই বিভিন্ন এলাকায় করোনা রোগীর সরজমিন খবর সংগ্রহ করতে কাজ করেছেন সাংবাদিক মাসুদ। কালিকচ্ছ ইউনিয়নের কালিকচ্ছ পূর্বপাড়ার বাসিন্দা সাংবাদিক মাসুদ সরাইল প্রেসক্লাবের সদস্য, বিজয় টেলিভিশন , দৈনিক খবর পত্রিকা ও ব্রাহ্মণবাড়িয়া২৪.কম সরাইল প্রতিনিধি।
করোনায় আক্রান্ত সরাইলের প্রথম রোগী শামিমা আক্তার (বর্তমানে তিনি সুস্থ হয়ে বাড়িতেই আছেন) এর গ্রামের বাড়ি তেরকান্দা ও শাহবাজপুর পালপাড়ায় করোনায় আক্রান্ত সৌরভ পালের বাড়িতে প্রশাসনিক কর্মকর্তাদের সাথে সাংবাদিক মাসুদ করোনায় আক্রান্ত ব্যক্তিদের সার্বিক খবর সংগ্রহ করতে সরজমিনে তাদের বাড়িতে যান। এ ব্যপারে করোনা পজিটিভ সাংবাদিক মাসুদের সাথে মুঠোফোনে আজ সকালে কথা হলে মহান আল্লাহর রহমতে তাঁর শারীরিক অবস্থা সম্পূর্ণ সুস্থ বলে তিনি জানান।
সেই সাথে তিনি বলেন, হঠাৎ তাঁর জ্বর জ্বর ভাব দেখা দিলে তিনি গত শনিবার(৬জুন) সরাইল হাসপাতালে গিয়ে নমুনা পরীক্ষার জন্য দিয়ে আসেন। গত বৃহস্পতিবার(১১জুন) প্রাপ্ত ফলাফলে করোনা পজিটিভ রিপোর্ট আসার পর থেকেই তিনি নিজ বাড়িতে পৃথক কক্ষে সম্পূর্ণ আলাদাভাবে হোম কোয়ারান্টাইনে রয়েছেন। হাসপাতালে নমুনা দেওয়ার পর দিন থেকেই তিনি সম্পূর্ণ সুস্থ অবস্থায় নিজ বাড়ির আলাদা কক্ষে হোম কোয়ারান্টাইনে রয়েছেন। তিনি আগামি কাল সনিবার (২০ জুন) দ্বিতীয় বার পরিক্ষা করার কথা রয়েছে ।
তিনি বলেন দীর্ঘ ১৭/১৮ বছরের সাংবাদিকতা জীবনে চলার পথে তিনি যদি কারও মনে কোনো কষ্ট দিয়ে থাকেন তার জন্য তিনি সংশ্লিষ্টদের কাছে ক্ষমা চেয়েছেন সেই সাথে করোনা সংকটের এই দুঃসময়ে তিনি যেন করোনা নেগেটিভ হয়ে সকলের মাঝে ফের স্বাভাবিক জীবন-যাপনে ফিরে আসতে পারেন সেই জন্য সকলের দোয়া কামনা করেছেন।






Shares