Main Menu

সরাইলে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল ॥ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের ঘাগড়াজুর এলাকায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ ।
বুধবার সকালে ঘাগড়াজুর নামক স্থানে জয়নাল মিয়া(৪০) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। জয়নাল চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামের আব্দুল মতিনের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে ঘাগড়াজোর এলাকায় তার শশুর বাড়ি যাওয়ার মাঝামাঝি স্থানে একটি মরদেহ পরে থাকতে দেখে তারা । পরে সরাইল থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।
জয়নাল মিয়া দুই সন্তাানের জনক পেশায় রিকশা চালক। সে গতরাতে ১০ টায় তার নিজ বাড়ি লোপাড়া যাওয়ার জন্য দ্বিতীয় স্ত্রী র বাড়ি ঘাগড়াজোর থেকে ফিরছিলেন।
নিহতের দ্বিতীয় স্ত্রী সুইটি আক্তার বলেন, গতরাতে কোন এক সময় সুইটির বাড়ি থেকে বের হয়ে যায় তার স্বামী জয়নাল মিয়া । সকালে খবর পায় রাস্তার পাশে ঝোপের ভেতর তার স্বামীর লাশ পরে আছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য জেলাসদরের মর্গে পাঠানো হবে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

এব্যাপারে চুন্টা ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, ঘঠনাটি আমি শুনেছি। যারা তাকে নির্বিচারে হত্যা করেছে সঠিক তদন্তের মাধ্যমে এর বিচার চাই। নির্দোষ কাউকে যেন হয়রানি করা না হয়।






Shares