Main Menu

সরাইলে ইজতেমাগামী বাস খাদে, নিহত ১, আহত ৩০(ভিডিও)

+100%-

sarail pic 07-01-16 (3)

মোহাম্মদ মাসুদ :: বৃহষ্পতিবার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাস খাদে পড়ে ১জন নিহত ও ৩০জন আহত হয়েছে। পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, সিলেটের বিয়ানীবাজার থেকে ছেড়ে আসা এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা যাবার পথে সরাইল উপজেলার শাহবাজপুরে এলাকার বৈশামুড়া ব্রীজের পূর্ব দিকে একটি বালুবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।
sarail pic 07-01-16 (2)

এতে ঘটনাস্থলেই মুফতি মাসুম (৩৮) মারা যায়। তিনি বিয়ানীবাজার এলাকার দেওগ্রাম’র বাসিন্দা। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার তৎপরতা চালায়। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে ১৪জনের অবস্থা আশংকাজনক।
sarail pic 07-01-16 (1)
আহতরা জানান,সিলেটের বিয়ানী বাজার থেকে ইজতেমাগামী ২৬ জন লোকসহ ৪৫ নিয়ে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস বিজয়নগর এলাকায় আসর নামাজের বিরতি দেয়। নামাজের বিরতি শেষে চান্দুরা থেকে গাড়িটি ঢাকার উদ্যেশে ছেড়ে আসে। গাড়িটি শাহবাজপুরের বৈশামুড়া এলাকায় পৌঁছে সামনে থাকা একটি বালুবাহী ট্রাককে ওভারটেক করতে চাইলে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার দক্ষিন পাশের খাদে পড়ে যায়।






Shares