Main Menu

সরাইলে ইউপি সদস্যের বিরোদ্ধে সরকারি খাল ভরাটের অভিযোগ

+100%-

মোহাম্মদ মাসুদ, সরাইল:: ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য এলেক মিয়ার বিরোদ্ধে সরকারি খাল ভরাটের অভিযোগ পাওয়া গেছে।
আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় শাহবাজপুর ইউনিয়নের ধীতপুর লাইচ্চা বিল এলাকায় গিয়ে দেখা যায় ইউনিয়নের স্থাণীয় ইউপি সদস্য এলেক মিয়া পুরাতন ইটবালি দিয়ে খালটি প্রায় ভরাট করে ফেলছে।
এদিকে নাম না বলার শর্তে একাধিক কৃষক বলেন, এলেক মেম্বার ইটভাটায় মাটি বিক্রি করার জন্য খালটি ভরাট করে করছে। এই খালটি অনেক পুরাতন একটি খাল। খালটি দু‘দিকে তিতাস নদীর সাথে মিশে রয়েছে। এ খালটি ভরাট করা হলে আমাদের কৃষি জমির অনেক ক্ষতি হবে। ওনার নিজের লাভের জন্য হাজার হাজার কৃষকের ক্ষতি করা হচ্ছে। আপনাদের মাধ্যমে সরকারের কাছে অনুরোধ জানায় সরকার যেন দ্রুত এর ব্যবস্থা নেই ও খালটিকে দখল থেকে মুক্ত করা হয়।
এদিকে এলেক মেম্বার বলেন, খালটি আমার নিজস্ব জায়গায় ১০বছর আগে আমি নিজেই খালটি খনন করেছিলাম । এখন আমার নিজের প্রয়োাজনে খালটি ভরাট করে রাস্তা নির্মাণ করছি।
এ বিষয়ে শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়াারম্যান রাজিব আহমেদ রাজ্জি বলেন, এলেক মেম্বার যে খাল ভরাট করিতেছে এবিষয়ে আমার জানা নেই। এখানে সরকারি কোন বরাদ্দ দেওয়া হয়নি রাস্তা ম্যরামতের জন্য। আমি ইউএনও মহোদয়ের সাথে কথা বলে খাল ভরাটের বিষয়ে ব্যাবস্থা নেব।






Shares