Main Menu

সরাইলে আম গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট:: মৎসজীবি নিহত

+100%-

Electric-Shock-volaমোহাম্মদ মাসুদ, সরাইল :: সরাইলে আম গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নিহত হয়েছেন মৎসজীবি আনন্দ দাস (৫০)। গতকাল সকালে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ভাটেরা গ্রামের মোঃ আলী মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহত আনন্দ দাস কালিকচ্ছ মনিরবাগ এলাকার গোবিন্দ দাসের ছেলে।

স্থানীয় লোকাজন ও আনন্দ দাসের ছেলে সজল দাস জানায়, ধর্মতীর্থ মৎসজীবি সমবায় সমিতির সহসভাপতি আনন্দ দাস। ওই এলাকার আকাশী হাওরের মোড়ল বিল লীজ নিয়েছেন। বর্ষার পানিতে আসা মাছ ধরে রাখার জন্য বিলের দলবেড়ে (কাটাল) ভাটেরা গ্রামের মোঃ আলী মিয়ার কাছ থেকে ২৭ হাজার টাকায় পাঁচটি আম গাছের ডাল ক্রয় করেন। গতকাল সকাল ১১টায় ছেলে সজল ও রুনু মিয়ার নামের এক লোককে সাথে নিয়ে ডাল কাটা শুরু করেন। ডালের মধ্যে ডিস লাইনের জে আই তারে বিদ্যুৎ সঞ্চালিত ছিল। আনন্দ দাস বাম হাত দিয়ে ওই তার সরানোর চেষ্টাকালে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

মোঃ আলী মিয়া গাছের ডাল বিক্রির কথা স্বীকার করে বলেন, সকালে ভাত খেতে বসেছিলাম। চিৎকার শুনে দৌড়ে গিয়ে আনন্দ দাস বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আছে। বাঁশের কঞ্চি দিয়ে খুঁচিয়ে তার সরিয়ে তাকে উদ্ধার করি। ততক্ষণে তিনি মারা যান।






Shares